fbpx
টাইমলাইনবিনোদন

জ্যাকেটের খোলা চেনের মধ্যে থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, খোলামেলা ছবি পোস্ট করে ভাইরাল প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা ছবির জগতে তিনি প্রবেশ করেছেন বেশ কিছুদিন হয়ে গেল। যখন ঢুকেছিলেন তখন খুবই কম বয়স ছিল। তারপর ধীরে ধীরে অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে বেড়েছে অভিনয় দক্ষতাও। এখন তিনি রীতিমতো পরিণত একজন অভিনেত্রী। কথা হচ্ছে প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে। টলিউডে যথেষ্ট পরিচিত মুখ তিনি। তিনি নাকি ছবিও করেন খুব বেছেবুছে। জীবনে বেশ কিছু ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। বিচ্ছেদ হয়েছে বিবাহজীবনে। প্রিয় বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে উঠেছে অভিযোগও। তবে সেসব কোনও কিছুকেই পাত্তা দেননি অভিনেত্রী।

সম্প্রতি ফের একবার চর্চায় শুরু হয়েছে প্রিয়াঙ্কাকে নিয়ে। কারন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর সাম্প্রতিক ছবি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, জ্যাকেটের উপরের চেন খোলা, তার মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে সাদা অন্তর্বাস। স্বাভাবিক ভাবেই প্রিয়াঙ্কার এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছে নেটিদুনিয়ায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

কার্যত, প্রিয়াঙ্কার এই ছবিটি নিয়ে দুভাগে ভাগ হয়ে গিয়েছে নেটজনতা। একাংশ অভিনেত্রীর সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। অপর পক্ষ বলছে, এই ধরনের খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠিক করেননি প্রিয়াঙ্কা। এই ছবি নিয়ে বেশ সমালোচনার মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। অবশ্য এই নিয়ে এখনও মুখ খোলেননি তিনি।

প্রসঙ্গত, ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাত ধরে টলিউডে প্রবেশ করেন প্রিয়াঙ্কা সরকার। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন নবাগত রাহুলও। সেখান থেকেই শুরু প্রেম। তারপর তা গড়ায় বিয়েতে। কিন্তু এরপরেই চিড় ধরে তাঁদের বিবাহিত সম্পর্কে। প্রিয়াঙ্কা অভিযোগ করেন এক ধারাবাহিকে কাজ করতে করতে রাহুল অন্য এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। অপরদিকে রাহুলও অভিযোগ করেন প্রিয়াঙ্কার প্রিয় বন্ধু পেশায় ফটোগ্রাফার তথাগত ঘোষকে নিয়ে। এরপরেই বিচ্ছেদ হয় তাঁদের। ছেলে সহজকে নিয়ে আলাদা হয়ে যান অভিনেত্রী। উল্লেখ্য, প্রিয়াঙ্কার এই ছবিটিও তুলে দিয়েছেন তথাগতই। অভিনেত্রীর বেশিরভাগ ছবিই তাঁর তোলা।

Back to top button
Close
Close