ছবিটাইমলাইনবিনোদন

নামমাত্র পোশাকে ক‍্যামেরাবন্দি হলেন প্রিয়াঙ্কা, মুহূর্তে ভাইরাল নতুন ফটোশুট

বাংলাহান্ট ডেস্ক: বাংলা ছবির জগতে তিনি প্রবেশ করেছেন বেশ কিছুদিন হয়ে গেল। যখন ঢুকেছিলেন তখন খুবই কম বয়স ছিল। তারপর ধীরে ধীরে অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে বেড়েছে অভিনয় দক্ষতাও। এখন তিনি রীতিমতো পরিণত একজন অভিনেত্রী। কথা হচ্ছে প্রিয়াঙ্কা সরকারকে (priyanka sarkar) নিয়ে। টলিউডে যথেষ্ট পরিচিত মুখ তিনি। তিনি নাকি ছবিও করেন খুব বেছেবুছে। জীবনে বেশ কিছু ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। বিচ্ছেদ হয়েছে বিবাহজীবনে। প্রিয় বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে উঠেছে অভিযোগও। তবে সেসব কোনও কিছুকেই পাত্তা দেননি অভিনেত্রী।
লকডাউনে প্রথম থেকেই গৃহবন্দি হয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। বন্ধ রয়েছে শুটিং, নতুন ফটোশুট বন্ধ ছিল এতদিন। তাই অনুরাগীদের কথা ভেবে পুরনো ছবিই নতুন করে শেয়ার করছিলেন তিনি। তবে এবার ভক্তদের জন‍্য নতুন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

 

ছবিতে স্বল্প কালো পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ক‍্যাপশনে লিখেছেন, ‘একজন মেয়ের কাছে তার ‘আত্মবিশ্বাসই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।’ ছবিতে লাইকের সংখ‍্যা ৪৪ হাজার ছাড়িয়ে গিয়েছে।

সম্প্রতি কেরলে ঘুরতে যাওয়ার পুরনো ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। একসঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে হালকা সবুজ টিশার্টের সঙ্গে জিনস পরে দেখা গিয়েছে তাঁকে। ছবিগুলিতে বিভিন্ন মুডে ধরা দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয় প্রিয়াঙ্কার এই ছবিগুলি।

View this post on Instagram

I miss traveling…

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

View this post on Instagram

I miss traveling & lounging…

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

View this post on Instagram

I miss traveling, lounging & selfie-ing…

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

লকডাউনে প্রায়ই পুরনো ফটোশুটের ছবি, সেলফি, ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। অনুরাগীদের মনোরঞ্জনের কোনও কমতিই রাখেননি তিনি।

Back to top button