টাইমলাইনবিনোদন

সরস্বতী পুজোয় দুঃস্থ শিশুদের পাশে প্রিয়াঙ্কা, হাতে তুলে দিলেন লেখাপড়ার সরঞ্জাম

বাংলাহান্ট ডেস্ক: সরস্বতী পুজোয় (saraswati pujo) একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (priyanka sarkar)। দুঃস্থ শিশুদের হাতে লেখাপড়ার সরঞ্জাম তুলে দেন তিনি। বরানগরের হাসিখুশি ক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। প্রিয়াঙ্কার সঙ্গে এদিন উপস্থিত হয়েছিলেন অভিনেতা অরিন্দম গঙ্গোপাধ‍্যায়ও।

প্রিয়াঙ্কার আগামী ছবি ‘কলকাতার হ‍্যারি’র কলাকুশলীদের সঙ্গে এদিন এই অনুষ্ঠানে উপস্থিত হন অভিনেত্রী। উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাজদীপ ঘোষ, লেখক রোহন ও শিশুশিল্পী ঐশিকা। শিশুদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি এদিন মঞ্চে বক্তব‍্য রাখেন প্রিয়াঙ্কা, কাটেন কেকও। এমন একটি মহৎ উদ‍্যোগে শামিল হতে পেরে খুশি তিনিও।


শিশু মনের নানান কল্পনার রঙিন জগৎকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে ‘কলকাতার হ‍্যারি’ ছবির গল্প। এই ছবিতে বিশেষ ভূমিকা রয়েছে সোহম চক্রবর্তীর। অভিনয়ের পাশাপাশি তিনি ছবির জন‍্য গান লিখেছেন ও গেয়েওছেন। তবে এই দিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি সোহম। উল্লেখ‍্য, খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি।

প্রসঙ্গত, বাংলা ছবির জগতে প্রিয়াঙ্কা সরকার প্রবেশ করেছেন বেশ কিছুদিন হয়ে গেল। যখন ঢুকেছিলেন তখন খুবই কম বয়স ছিল। তারপর ধীরে ধীরে অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে বেড়েছে অভিনয় দক্ষতাও। এখন তিনি রীতিমতো পরিণত একজন অভিনেত্রী।

টলিউডে যথেষ্ট পরিচিত মুখ প্রিয়াঙ্কা। তিনি নাকি ছবিও করেন খুব বেছেবুছে। জীবনে বেশ কিছু ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। বিচ্ছেদ হয়েছে বিবাহজীবনে। প্রিয় বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে উঠেছে অভিযোগও। তবে সেসব কোনও কিছুকেই পাত্তা দেননি অভিনেত্রী।

কেরিয়ার তো সুন্দর ভাবে গুছিয়ে নিয়েছেনই, সেই সঙ্গে প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে প্রিয়াঙ্কার অনুরাগীর সংখ‍্যা। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝে মধ‍্যেই শেয়ার করেন ফটোশুটের ছবি।

Related Articles

Back to top button