টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুকে আর্থিক স্বার্থসিদ্ধির কাজে লাগানো হচ্ছে, আদালতে যাওয়ার হুমকি অভিনেতার দিদির

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ দশ মাস। এখনো জানা যায়নি অভিনেতার রহস‍্য মৃত‍্যুর কারণ। সিবিআই এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে সুশান্তের মৃত‍্যু নিয়ে। তবে আত্মহত‍্যা বা খুন কোনো সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না সিবিআই।

এবার তদন্তের ফলাফল বেরোনোর আগেই মুক্তি পেতে চলেছে সুশান্তের জীবন (biopic) নিয়ে তৈরি ছবি। পরিচালক দিলীপ গুলাটির পরিচালনায় মুক্তি পাচ্ছে ‘ন‍্যায়: দ‍্য জাস্টিস’। ইতিমধ‍্যেই মুক্তি পেয়ে গিয়েছে ছবির ট্রেলার। চলতি বছরের ১১ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি।


কিন্তু এই ছবির ট্রেলার নিয়ে ঘোরতর আপত্তি জানালেন প্রয়াত সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। সুশান্তের প্রয়াণে তাঁদের পরিবারের অপূরণীয় ক্ষতি হয়ে গিয়েছে। কিন্তু এই ক্ষতি টাকেও কিছু মানুষ নিজেদের স্বার্থসিদ্ধির কাজে লাগাচ্ছে। সোশ‍্যাল মিডিয়ায় ছবির নির্মাতাদের উদ্দেশে ক্ষোভ উগরে দিয়ে আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি দেন প্রিয়াঙ্কা।

ট্রেলারটি দেখে অত‍্যন্ত ক্ষুব্ধ হয়েছেন অভিনেতার দিদি। নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি লম্বা টুইট করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর বক্তব‍্য, তাঁদের পরিবারের এই অপূরণীয় ক্ষতি গোটা দেশকেই নাড়িয়ে দিয়েছে। পরিবারের অত‍্যন্ত আদরের একজন সদস‍্য আর নেই। আর সেই ক্ষতিকেই কিছু মানুষ নিজের অর্থনৈতিক স্বার্থসিদ্ধির কাজে লাগাচ্ছেন। এদের অপরাধী বলেই মন্তব‍্য করেছেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, আগেই জানা গিয়েছিল, সুশান্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে ছবি। ছবিতে সুশান্তের চরিত্রে অভিনয় করছেন জুবের খান। রিয়া চক্রবর্তীর চরিত্রে অভিনয় করছেন শ্রেয়া শুক্লা। জানা গিয়েছে, ছবিতে সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত চরিত্রের নাম হতে চলেছে মহেন্দ্র সিং ওরফে মাহি। রিয়া চক্রবর্তী থেকে অনুপ্রাণিত চরিত্রের নাম উর্বশী। জুবের আরও জানিয়েছেন, ছবিতে সারা আলি খান, কৃতি সাননের থেকে অনুপ্রাণিত চরিত্রও রয়েছে।

তবে এখনো যেহেতু সুশান্ত মামলায় তদন্ত শেষ হয়নি তাই সেই বিষয়টি চিত্রনাট‍্যে দেখানো হবে না। জুবের আরো জানান, সুশান্তের সঙ্গে তিনি একই জিমে যেতেন। তাই সুশান্তের চরিত্রে অভিনয় করতে তেমন অসুবিধা হয়নি তাঁর। এর আগেই প্রয়াত অভিনেতার পরিবারের তরফে জানানো হয়েছিল কোনো বায়োপিক তৈরি করতে অনুমতি নিতে হবে তাদের। তবে এই ছবির জন‍্য অনুমতি নেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

Related Articles

Back to top button