টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ভাইয়ের মরদেহ বাড়িতে পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েন প্রিয়াঙ্কা টিবরেওয়াল

বাংলাহান্ট ডেস্কঃ উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী হয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। সোমবার শুভেন্দু অধিকারী, অর্জুন সিংদের নিয়ে মিছিল করে লাল পাড় সাদা শাড়ি পড়ে ভবানীপুরের গোল মন্দিরে পুজো দিয়েই আলিপুরে মনোনয়ন জমা দেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। কিন্তু তারপরই পান এক চরম দুঃসংবাদ।

পেলেন ভাইকে হারানোর শোকসংবাদ। লিভারের সমস্যার কারণে হায়দ্রাবাদের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল প্রিয়াঙ্কার বছর ৩৬ -র ভাই পীযূষ শর্মার। লিভার প্রতিস্থাপন করালেও, শেষরক্ষা হয় না। ভাইয়ের মৃত্যু সংবাদ পেয়ে ভেঙে পড়েন প্রিয়াঙ্কা। পরিবারে নেমে আসে শোকের ছায়া।

মঙ্গলবার তাঁদের শিয়ালদহের বাড়িতে নিয়ে আসা হয় পীযূষ শর্মার মরদেহ। সেখানে কান্নায় ভেঙে পড়েন এই লড়াকু আইনজীবি বিজেপি প্রার্থী। এদিনই নিমতলা মহাশ্মশানে তাঁর ভাইয়ের শেষকৃত্য সম্পন্ন করা হয়। এই ঘটনায় শোক প্রকাশ করে প্রিয়াঙ্কার ভাইয়ের আত্মার শান্তি কামনা করে, তাঁদের পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরা।

প্রসঙ্গত ভাইকে হারানোর শোক সামলে নিয়েই সামনের দিকে এগিয়ে যান প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ফোকাস করেন লড়াইয়ের ময়দানে। গতকালই বৃষ্টির মধ্যে ছাতা মাথায় দিয়ে শোক ভুলে প্রচারের মাঠে নেমে পড়েন প্রিয়াঙ্কা। গেলেন কলকাতা পুরসভার ৭৪ নম্বর ওয়ার্ডের প্রত্যেক বাড়ি বাড়ি। প্রিয়াঙ্কা টিবরেওয়াল বললেন, ‘যদি ৭০ শতাংশ ভোট ঠিকঠাক পড়ে, তাহলে আমিই জিতব’।

আগামী ৩০ শে সেপ্টেম্বর ভবানীপুর সহ সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে রয়েছে উপনির্বাচন। সেই লক্ষ্যে জোরকদমে চলছে প্রচারকার্য। ফলাফল প্রকাশিত হবে আগামী ৩ রা অক্টোবর।

Related Articles

Back to top button