টাইমলাইনভারতরাজনীতি

এবার রাজনীতির ময়দানে নামছেন প্রিয়াঙ্কা পতি রবার্ট ভদ্রা, জানুন কোথায় লড়বেন নির্বাচন

বাংলাহান্ট ডেস্কঃ এবার নির্বাচনে অংশ নিতে চলেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রার স্বামী রবার্ট ভদ্রা (Robert Vadra)। শুক্রবার সকালে জয়পুরের বিখ্যাত মতই ডুঙ্গরি গণেশ মন্দিরে গিয়ে দেবতার দর্শন করে পুজা অর্চনা করেন। ভগবান দর্শনের পর সাংবাদিকদের সম্মুখীন হয়ে তিনি জানান, এবার তিনিও রাজনীতিতে আসছেন।

রবার্ট ভদ্রা জানান, ‘সকলেই চায় আমি রাজনীতিতে আসি। এবার সেই সঠিক সময় উপস্থিত হয়েছে। তবে কেউ কেউ চাইছেন আমি মুরাদাবাদ থেকে নির্বাচনে লড়ি, আবার কেউ কেউ চাইছেন আমি যেন গাজিয়াবাদের হয়ে নির্বাচনে দাঁড়াই’।

কংগ্রেস পরিবার যেমন বরাবরই কেন্দ্রের মোদী সরকারের বিরোধিতা করে এসেছে, গান্ধী পরিবারের জামাই রবার্ট ভদ্রার গলাতেও শোনা গেল সেই একই সুর। তাঁর কথায়, ‘গান্ধী পরিবার এবং ভদ্রা পরিবারকে টার্গেট করা হচ্ছে। কেন্দ্র সরকারের উচিত কৃষকদের কথা শুনে তাদের শর্ত মেনে নেওয়া। আবার অন্যদিকে দেখুন, দিনকে দিন জিনিসপত্রের দাম লাগাতার বেড়েই চলেছে’।

রাম মন্দির নির্মানের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন এসে অর্থ দান করে যাছে। এই কাজে তিনিও সাহায্য করবেন কিনা, সেবিষয়ে রবার্ট জানান- ‘যেদিন গির্জা, গুরুদ্বার, মসজিদের জন্য অর্থ দান করব, তখন একই সঙ্গে রাম মন্দিরের জন্যও অর্থ দান করব। সকলের জন্য সমান আচরণ করা উচিত’।

কিছুদিন আগেই এক সমাবেশে কংগ্রেস নেতা রাহুল গান্ধী ভারতের উত্তর দিকের নাগরিকদের সঙ্গে দক্ষিণদিকের বাসিন্দাদের তুলনা টেনে সমালোচনার শিকার হয়েছিলেন। সেইপ্রসঙ্গে রবার্ট বলেন, ‘ভারতের সকল নাগরিকই সমান, রাহুলের কথার উল্টো অর্থ বের করে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে’।

Back to top button