টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

ডোমজুড়ে মিঠুন চক্রবর্তীর রোড শোয়ে ইট বৃষ্টি ঘিরে উত্তেজনা! কাঠগড়ায় তৃণমূল

বাংলাহান্ট ডেস্কঃ হামলা চলল মহাগুরু মিঠুন চক্রবর্তীর (Mithun Chakrabarty) রোড শোয়ে। তিনি আক্রান্ত না হলেও, ইট বৃষ্টিতে অন্য একটি ম্যাটাডোরের কাঁচ ক্ষতিগ্রস্ত হয় বলে অভিযোগ করেছে বিজেপি (bjp) শিবির। ঘটনায় অভিযোগের তীর তৃণমূলের দিকে।

বিজেপিতে যোগ দেবার পর থেকে বিভিন্ন সভা, সমাবেশ, রোড শোতে অংশ নিতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে। সেখানে উপছে পড়া জনস্রোতের চিত্রও একদিকে যেমন ধরা পড়ছে, তেমনই অন্যদিকে হামলার খবরও শোনা যাচ্ছে। দক্ষিণ ২৪ পরগণার বেহালা কেন্দ্রের পর, আবারও উত্তেজনা ছড়াল হাওড়ায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) সমর্থনে মিঠুন চক্রবর্তীর রোড শোকে কেন্দ্র করে।

বৃহস্পতিবার বিকেলে হাওড়ার ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের হয়ে রোড শোয়ে অংশ নিয়েছিলেন মহাগুরু। তাঁকে দেখতে বাঁকড়া এলাকার রাস্তার দুধার দিয়ে উপছে পড়া লোকের ভিড় লক্ষ্য করা গিয়েছিল। তাঁর সঙ্গে অন্য একটি ম্যাটাডোরে কিছুটা দূরে ছিলেন আরও বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক।

এই রোড শোয়ের মাঝখানে আচমকাই তৃণমূলের বিরুদ্ধে ইট বৃষ্টি শুরু করার অভিযোগ উঠেছে বিজেপির তরফ থেকে। ঘটনাচক্রে এই হামলায় মহাগুরু মিঠুন চক্রবর্তী ক্ষতিগ্রস্থ না হলেও, পেছনে থাকা ম্যাটাডোরের কাঁচ ক্ষতিগ্রস্ত হয় বলে জানিয়েছেন গেরুয়া শিবির। ঘটনার জেরে বিজেপির পক্ষ থেকে অভিযোগের তীর উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকে।

ঘটনায় উত্তেজনা ছড়াতেই সেখানে পুলিশ ও কমব্যাট ফোর্স উপস্থিত হয়। কড়া নিরাপত্তার মধ্যে মুড়ে ফেলা গোটা বাঁকড়া এলাকা। ঘটনার জেরে আতঙ্কিত উপস্থিত জনতা এবং এলাকাবাসীও।

Back to top button