টাইমলাইনভাইরাল

রোমান্টিক প্রোপোজ বদলে গেল ভয়ংকর দুর্ঘটনায়, ৬৫০ ফুট পাহাড়ের উপর থেকে পড়ে গেল যুবতী

প্রোপোজ (propose) করতে অনেকেই নানান সৌন্দর্য মন্ডিত স্থান বেছে নেয়। এক্ষেত্রে কারো পছন্দ রেস্টুরেন্ট, কারো বা সমুদ্র সৈকত কারো আবার পাহাড়। কিন্তু এবারব রোম্যান্টিক প্রোপোজাল একজন মহিলার মৃত্যুর কারণ হয়ে উঠল।

প্রেম প্রস্তাবের পরে মহিলাটি ‘হ্যাঁ’ বলার সাথে সাথেই তার পা ৬৫০ ফুট উচ্চতা থেকে পিছলে নীচে পড়ে যায়। নিউজ ওয়েবসাইট বিল্ডের মতে, এক ২৭ বছর বয়সী যুবক তার বান্ধবীকে প্রোপোজ করার সময় দুর্ঘটনা ঘটে । এই দুর্ঘটনাটি অস্ট্রিয়ার ক্যারিথিয়া অঞ্চলে ঘটেছে বলে জানা যাচ্ছে।

মহিলার বয়স ছিল ৩৩ বছর। ২ ডিসেম্বর, তিনি তার প্রেমিকের সাথে ফ্যালকার্ট পর্বতে গিয়েছিলেন যেখানে তার প্রেমিক তার প্রোপোজ করেছিলেন এবং কয়েক মুহুর্তের পরে তার পা পিছলে যায় এবং সে নীচে পড়ে যায়। জানা যাচ্ছে, দুর্ঘটনার একদিন আগে ফালকার্ট পর্বতমালায় ট্রেকিং করতে গিয়েছিলেন এই দম্পতি।

তবে উভয়েরই ভাগ্য খুব ভাল, তাই এত উচ্চতা থেকে পড়েও, ৩২ বছর বয়সী এই মহিলা বেঁচে গিয়েছিলেন। প্রতিবেদন অনুসারে, বান্ধবীকে নীচে পড়তে দেখে প্রেমিকও তাকে বাঁচাতে লাফিয়েছিলেন, কিন্তু তিনি তা করতে পারেননি। তিনি একটি উঁচু পাথর থেকে লাফিয়েছিলেন তবে ৫০ ফুট নীচে নেমে এসে তিনি এক জায়গায় আটকে গিয়েছিলেন।

ভাগ্যক্রমে, মহিলাটি প্রায় ৬৫০ ফুট নীচে বরফের একটি চাদরে পড়েছিল, যার কারণে তিনি খুব বেশি আঘাত পাননি। পরে এক পথিক তাকে বরফের উপর পড়ে থাকতে দেখে প্রশাসনকে জানায়। যার পরে মহিলার প্রাণ বাঁচানো সম্ভব হয়েছে। এই মুহুর্তে, উভয়ই নিরাপদ।

 

 

Back to top button