টাইমলাইনবিনোদনভিডিও

বয়স বাড়লেও প্রেম কমেনি, ‘চোখ তুলে দেখো না’র তালে নেচে জমিয়ে দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বাংলাহান্ট ডেস্ক: ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির স্মৃতি এখনো সকলে ভুলে যাননি নিশ্চয়ই? ২০০০ সালে প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) জুটি উপহার দিয়েছিল এক আদ‍্যোপান্ত পারিবারিক এন্টারটেনার। দু দশক পরেও এই ছবির গান একই রকম হিট। আর নায়ক নায়িকার জনপ্রিয়তার কথা নতুন করে আর কীই বা বলব।

সেই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর স্মৃতি আরো একবার টাটকা করে তুললেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। সুপারহিট গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে’র তালে নেচে উঠলেন দুজনেই। কোথায়? ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে। স্টার জলসার এই নন ফিকশন শোতে খুব শীঘ্রই ‘অমর সঙ্গী’ পর্বে জুটি বেঁধে আসতে চলেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা।


সেখানেই নিজেদের হিট ছবির গানে নেচে মঞ্চ জমিয়ে দিলেন টলিউডের এভারগ্রিন জুটি। দুজনের নাচ দেখে মুগ্ধ জিৎ। বলে উঠলেন, এখনো কোনো ছবি লঞ্চ করলে মনে হবে তাঁরা ডেবিউ করছেন। অভিনেতার প্রশংসা শুনে ঝকঝকে হাসি ঋতুপর্ণার মুখে।

তারকা জুটিদের নিয়ে তৈরি হয়েছে এই ইসমার্ট জোড়ির কনসেপ্ট। এখানে রিয়েল লাইফ ভালবাসার গল্প শোনান জুটিরা। তবে জিতের কথায়, আসল ইসমার্ট জোড়ি হল প্রসেনজিৎ ঋতুপর্ণা যারা এখনো পর্যন্ত একই রকম জনপ্রিয়, একই রকম সফল।

এদিন আড্ডার মধ‍্যে এক মজার স্মৃতি শেয়ার করেন ‘ইন্ডাস্ট্রি’। রোম‍্যান্টিক দৃশ‍্যের শুটিংয়ের সময়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন ঋতুপর্ণা সেকথা এদিন ফাঁস করে দেন প্রসেনজিৎ। তিনি জানান, একটি ছবিতে রোম‍্যান্টিক নাচের দৃশ‍্য ছিল দুজনের। প্রসেনজিতের পায়ের কাছে বসতে হত ঋতুপর্ণাকে।

বসেওছিলেন অভিনেত্রী। কিছুক্ষণ পর হঠাৎ প্রসেনজিৎ নাক ডাকার শব্দ পান। দেখেন ক্লান্ত হয়ে তাঁর নায়িকা বসে বসেই ঘুমিয়ে পড়েছেন। ইসমার্ট জোড়ির মঞ্চে সবার সামনে একথা ফাঁস করে দেওয়ায় নিমেষে লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। কপট রাগে নিজের নায়ককে মেরেও দেন তিনি। দুজনের কাণ্ড দেখে হাসির রোল ওঠে মঞ্চে।

Related Articles

Back to top button