টাইমলাইনবিনোদনরাজনীতি

পার্থ-কাণ্ডের মাঝে ধনখড় সাক্ষাৎ, উপ রাষ্ট্রপতি নির্বাচনের আগে দিল্লিতে প্রসেনজিৎ! রাজনীতি যোগ?

বাংলাহান্ট ডেস্ক: প্রথমে মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim), তারপর মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় (Mamata Banerjee), আর এখন উপ রাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (Prosenjit Chatterjee)। দিল্লিতে গিয়ে বাংলার প্রাক্তন রাজ‍্যপালের সঙ্গে সাক্ষাৎ করেছেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’। সেই ছবি ইতিমধ‍্যে ভাইরাল নেটপাড়ায়।

এনডিএ জোটের উপ রাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনখড়। আজ অর্থাৎ ৬ অগাস্ট উপ রাষ্ট্রপতি নির্বাচন। তার ঠিক আগের দিনই দিল্লিতে হাজির প্রসেনজিৎ। বাংলার প্রাক্তন রাজ‍্যপাল নিজেই শুক্রবার দুটি ছবি শেয়ার করেছেন টুইটারে।


নির্বাচনের আগের দিন হঠাৎ ধনখড় সাক্ষাৎ কেন বুম্বাদার? উল্লেখ‍্য, দীর্ঘদিন ধরে অভিনয় ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। কিন্তু রাজনীতি থেকে বরাবর দূরেই থেকেছেন অভিনেতা। প্রত‍্যক্ষ বা পরোক্ষ ভাবে কোনো রঙের প্রতিই পক্ষপাতিত্ব দেখাননি তিনি। কিন্তু ইদানিং রাজনৈতিক নেতানেত্রীদের সঙ্গে প্রায়ই সাক্ষাৎ করতে দেখা যাচ্ছে প্রসেনজিৎকে। হঠাৎ এই সাক্ষাৎকারের কারণটাই বা কী?

সংবাদ মাধ‍্যমের প্রশ্নে অবশ‍্য জল্পনা উড়িয়ে দিয়েছেন অভিনেতার সহকারী। তিনি বলেন, নেহাতই সৌজন‍্য সাক্ষাৎ ছিল। স্বাধীনতার ৭৫ তম বষপূর্তি উপলক্ষে সমগ্র দেশের বিশিষ্ট জনদের নিয়ে একটি কমিটি গঠন করা হচ্ছে। সেই কমিটিতে রয়েছেন বাংলার সুপারস্টার প্রসেনজিৎও। কেন্দ্রের আমন্ত্রণ পেয়ে দিল্লি গিয়েছিলেন অভিনেতা। সেখানেই সাক্ষাৎ করেন ধনখড়ের সঙ্গে।

 

মাস কয়েক আগে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন প্রসেনজিৎ। সে সময়ে তিনি স্পষ্টই জানিয়েছিলেন, রাজনীতিতে আসার কোনো পরিকল্পনাই নেই তাঁর। নেহাতই সৌজন‍্য সাক্ষাৎ মুখ‍্যমন্ত্রীর সঙ্গে। প্রসেনজিৎ জানান, সময় পেলেই তাঁকে আর পরিচালক গৌতম ঘোষকে ডেকে পাঠান মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। ইন্ডাস্ট্রির হাল হকিকতের খোঁজ নেন। পরিবারের সদস‍্যদেরও খোঁজ খবর নেন মুখ‍্যমন্ত্রী।

Related Articles

Back to top button