টাইমলাইনবিনোদন

অবশেষে এক হতে চলেছে চার হাত, ফাঁস হয়ে গেল প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের তারিখ!

বাংলাহান্ট ডেস্ক: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) জুটি টলিউডের সবথেকে চর্চিত জুটিগুলির মধ্যে অন্যতম। শুধু পেশাগত সম্পর্ক নয়, জুটির ব্যক্তিগত রসায়ন নিয়েও দীর্ঘ দিন ধরে চলেছে আলোচনা, পর্যালোচনা। তাই যখন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র ঘোষনা হল তখন নড়েচড়েই বসেছিলেন সিনেপ্রেমীরা।

ঘোষনা করেছিলেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ই। রীতিমতো আমন্ত্রণ পত্র পাঠিয়ে চমকে দিয়েছিলেন দুজন। সেখানে লেখা ছিল, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত তিন দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি- প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।


গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্র দ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়। বিনীত/ বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।’ সঙ্গে আরো লেখা ছিল, ‘বিয়ে সম্পর্কিত যে কোনো বিষয়ে খোঁজ নিতে লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

তারপরেই জানা যায়, এটি আসলে একটি সিনেমা, যার পরিচালনা করছেন সম্রাট শর্মা। প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটিকে নিয়ে চর্চার সম্পূর্ণ সদ্ব্যবহার হতে চলেছে ছবিটিতে, তা নাম শুনেই স্পষ্ট। অতি সম্প্রতি বেশ নাটকীয় ভাবে ছবি মুক্তির তারিখ ঘোষনা করার কথাও জানিয়েছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা।


কবে হচ্ছে ‘বিয়ে’টা, তা ঘোষনা হতে চলেছে আজই। তবে গুঞ্জন বলছে, আগামী ২৫ নভেম্বরেই সেই শুভ দিন। এদিনই চার হাত এক হবে প্রসেনজিৎ ঋতুপর্ণার। ছবিটির নিবেদনে থাকছেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। নায়ক নায়িকা হিসাবে নতুন মুখদের দেখা গেলেও মনে করা হচ্ছে ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে। শোনা যাচ্ছে, অভিনেতা ঋষভ বসু এবং ইপ্সিতা মুখোপাধ্যায়কেও দেখা যাবে এই ছবিতে।

Related Articles