টাইমলাইনফুটবলখেলা

ফুটবলের পাশাপাশি এবার টিভির পর্দাও মাতাবেন মেসি, শীঘ্রই আসছে তার অভিনীত প্রথম টিভি শো

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সেই ২০০৪ থেকে সিনিয়র পর্যায়ে ফুটবল খেলা শুরু করার পর থেকে লিওনেল মেসির সাথে পাল্লা দিতে পারেন এমন ফুটবলার আর খুঁজে পাওয়া যায়নি। এক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বাদে ফুটবল বিশ্বে তার শ্রেষ্ঠত্বকে অন্য কোনও ফুটবলারই আর চ্যালেঞ্জ জানাতে পারেনি। গত ১৮ বছরে হেন পুরস্কার নেই না মেসি জেতেননি। কিন্তু এবার ফুটবল জগতের পাশাপাশি রুপালি পর্দায় মাতাতে প্রস্তুত লিও মেসি।

এর আগে একাধিক বিশ্বখ্যাত ব্র্যান্ডের বিজ্ঞাপনে নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। কিন্তু সম্প্রতি আর্জেন্টিনার এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে যে একটি জনপ্রিয় আর্জেন্টাইন টিভি শো “লস প্রোটেক্টরস” এ অভিনয় জগতে পা রাখবেন মেসি।

ইতিমধ্যে মেসির শুটিংয়ের সেটের ছবি সামনে এসেছে। সেখানে মেসিকে খোশ মেজাজে দেখা গিয়েছে। জানা গিয়েছে ২০২৩ সালে টিভি শো-এর এপিসোড গুলি সম্প্রচার করা হবে। স্বাভাবিকভাবেই আগ্রহের সাথে অপেক্ষা করছে মেসিভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Star+ Latinoamérica (@starplusla)

এর পাশাপাশি পরবর্তী মরশুমে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ এবং পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের চেষ্টা করবেন মেসি। এই মরশুমে নতুন ক্লাবের হয়ে ক্লাব ফুটবল খুব একটা উপভোগ করেননি তিনি। পিএসজির হয়ে ঘরোয়া লিগ জিতলেও চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬ পর্যায় থেকেই বিদায় নিয়েছে তার দল। লিগে তিনি মাত্র ৬ গোল করেছিলেন। কিন্তু আর্জেন্টিনার হয়ে ফাইনালেসিমা জিতেছেন ইতালিকে হারিয়ে। পরের মরশুমে ক্লাব ফুটবলেও ভালো পারফরম্যান্স করতে চাইবেন আর্জেন্টাইন মহাতারকা।

Related Articles

Back to top button