টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাইক চোর ঠাওর করে গণধোলাই, ‘জয় শ্রী রাম’ বলানোর চেষ্টা, মৃত্যু হল যুবকের

বাংলা হান্ট ডেস্ক: মোটরবাইক চোর সন্দেহে বেধড়ক মারধর করে, মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হল এক ব্যক্তিকে। পোস্টে বেঁধে একটানা ৭ ঘণ্টা ধরে পেটানো হয় তাকে। জোর জুলুম চালিয়ে চেষ্টা করা হয় ‘জয় শ্রীরাম’, ‘জয় হনুমান’ বলানোর। এরপরে অচৈতন্য হয়ে যায় ব্যক্তি, পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কিন্তু ততক্ষনে তিনি প্রাণবায়ু ত্যাগ করেছেন। ঝড়খণ্ডের সেরাইকেলায় এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে।

জানা গেছে এই তরুণের নাম শ্যামস ট্যাবরেজ, বয়স ২৪ বছর। তাকে বাইক চোর সন্দেহ করে ঘিরে ধরে জনতা। গত মঙ্গলবার ওই ব্যক্তিকে ধরে শুরু করা হয় মারধর। চলতে থাকে লাঠি, চড়, ঘুসি, এমনকি পোস্টে বেঁধে ৭ ঘণ্টা ধরে তার ওপর চলে পৈশাচিক অত্যাচার, চেষ্টা করা হয় জোর করে ‘জয় শ্রীরাম’, ‘জয় হনুমান’ বলানোর। রাতভর অত্যাচারের পর জ্ঞান হারান শ্যামস ট্যাবরেজ। এরপর পুলিশ তাকে উদ্ধার করে ভর্তি করে হাসপাতালে।

শ্যামসের এক আত্মীয় জানান, মঙ্গলবার শ্যামস জামসেদপুর থেকে বাড়ি ফিরছিলেন কয়েক জন বন্ধুর সঙ্গে। এই গণপিটুনির ঘটনা ঘটে তাঁর বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরে। শ্যামসের মৃত্যুর জন্য পুলিশকে দোষারোপ করছেন তার পরিজনেরা। তাদের অভিযোগ, শ্যামসের চিকিৎসায় ঘাটতি রেখেছিল তারা, এমনকি পরিচিতদের তার সাথে দেখা করতেও দেয়নি পুলিশ, উল্টে খারাপ ব্যবহার করে তাড়িয়ে দিয়েছে শ্যামসের পরিজনদের। পুলিশের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি জানিয়েছেন শ্যামসের পরিজনেরা।

Back to top button
Close