টাইমলাইনবিনোদন

পুজোর আগেই সুখবর! পুত্র সন্তানের মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা ব‍্যানার্জি

বাংলাহান্ট ডেস্ক: মা হলেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। শুক্রবার এক নার্সিং হোমে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সংবাদ মাধ‍্যমকে এই সুখবর জানিয়েছেন পূজার স্বামী কুণাল বর্মা। জানা গিয়েছে, মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে। ডেলিভারির সময় স্ত্রীর পাশেই ছিলেন কুণাল।

হিন্দি ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় মুখ এই বাঙালি অভিনেত্রী। জগজ্জননী মা বৈষ্ণোদেবী সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন পূজা। গর্ভবতী হওয়ার পর কিছুদিনের জন‍্য বিরতি নিয়েছেন তিনি। কাজ প্রথমে বন্ধ রাখতে চাননি পূজা। কিন্তু এই করোনা আবহে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ভেবেই এই সিদ্ধান্ত নেন তিনি।


বেশ কিছুদিন ধরেই বেবি বাম্প নিয়ে একের পর এক ফটোশুট করছিলেন পূজা। প্রতিটি শুটই হয়েছে ভাইরাল। সম্প্রতি ইনস্টাগ্রামে টলি প্ল‍্যানেট বাংলা নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে পূজার একটি ছবি। কালো প‍্যান্ট ও অন্তর্বাসে বেবি বাম্পে হাত রেখে পোজ দিয়েছেন তিনি। আট হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

অন্তঃসত্ত্বা অবস্থায় প্রায়ই নতুন নতুন ফটোশুট করছেন পূজা। কখনো স্বামী কুণালের সঙ্গে আবার কখনো নিজেই পোজ দেন ক‍্যামেরার সামনে। সম্প্রতি বেবি শাওয়ার হয়েছে অভিনেত্রীর। হলুদ পোশাকে এদিন ফটোশুটে দেখা গেল পূজাকে। বেবি বাম্প নিয়েই দিব‍্যি সাবলীল ভাবে ছবি তুলতে দেখা গেল তাঁকে। সঙ্গ দিলেন স্বামী কুণাল বর্মা। স্ত্রীর বেবি বাম্পে চুম্বন করে আসন্ন সন্তানকে আদরে ভরিয়ে দিলেন তিনি। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

কিছুদিন আগেই বেবি শাওয়ার হয়েছে পূজার। কেক, বেলুন, উপহারে সাজানো একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তিনি। থিম ফলো করে সকলে সেজেছিলেন হলুদ পোশাকে।

কিছুদিন আগেই মা হওয়ার সুখবর জানান এই বাঙালি অভিনেত্রী। স্বামী কুণালের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে তিনি লেখেন, এই সময়ে আমার এত যত্ন করার জন‍্য অনেক ধন‍্যবাদ। ছবিতে পূজার বেবি বাম্পও বোঝা যাচ্ছে। সুখবর প্রকাশ‍্যে আসতেই নেটিজেনরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পূজা ও কুণালকে।

Back to top button