টাইমলাইনবিনোদন

কৃষ্ণ কানহাইয়ার সাজে ছোট্ট কৃশিব, ধুমধাম করে ছেলের প্রথম জন্মাষ্টমী পালন করলেন পূজা

বাংলাহান্ট ডেস্ক: প্রথম বার সোশ‍্যাল মিডিয়ায় দেখা দিতেই কৃশিবের (krishiv) ভক্ত হয়ে গিয়েছিল নেটজনতা। অভিনেত্রী পূজা ব‍্যানার্জির (puja banerjee) ছেলে একেবারে তাঁর মতোই হয়েছে। ঠিক তেমনি মিষ্টি, আবার সুযোগ পেলে দুষ্টুমি করতেও ছাড়ে না। এগারো মাসের খুদের দুষ্টুমির চোটে ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ দশা পূজার।

লকডাউনের মধ‍্যে গত বছর ৯ অক্টোবর সন্তানছর জন্ম দেন পূজা। তার দু মাস পরেই ছেলের নাম প্রকাশ করেন তিনি। কৃষ্ণ ও শিবের নাম মিলিয়ে কৃশিব নাম রেখেছেন তাঁরা প্রথম সন্তানের। আর কৃশিব যত বড় হচ্ছে ছোট্ট গোপালের মতোই দুষ্টু মিষ্টি হয়ে উঠছে। এবারই প্রথম জন্মাষ্টমী পালন করল সে।


এই বিশেষ তিথি উপলক্ষে কৃশিবের ছোট্ট কৃষ্ণের সাজে সাজিয়েছিলেন পূজা। তিনি নিজে যশোদা মায়ের সাজে সেজেছিলেন। হলুদ ধুতি, গলায় হার, মাথায় ময়ূরের পালক লাগানো ছোট্ট মুকুট আর হাতে বাঁশি নিয়ে একেবারে কৃষ্ণ কানহাইয়ার মতোই দেখাচ্ছিল কৃশিবকে। অপরদিকে লাল শাড়ি, নীল ব্লাউজে যশোদা মায়ের রূপ ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী পূজা।


ছেলেকে কোলে নিয়ে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। এছাড়াও কৃশিবকে কৃষ্ণের সাজে সাজিয়ে তোলার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। মায়ের হাত ধরে ধীরে ধীরে হাঁটতেও দেখা গিয়েছে কৃশিবকে। ছবি ও ভিডিওগুলি দারুন ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। পূজা-পুত্রকে আদরে ভালবাসায় ভরিয়ে দিয়েছে নেটনাগরিকরা।

প্রসঙ্গত, শুরুটা টলিউড থেকে করলেও এখন পূজা পাকাপাকি ভাবে মুম্বইয়ের বাসিন্দা। সেখানেই সংসার পেতেছেন অভিনেতার কুণাল ভার্মার সঙ্গে। ছোট্ট ছেলে কৃশিবকে নিয়ে এখন ভরা সংসার পূজার। তবে নিজের শহর কলকাতায় ফিরতে খুব ভালই লাগে পূজার।

Related Articles

Back to top button