ছবিটাইমলাইনবিনোদন

পূজার বেবি বাম্পে আদরের চুম্বন স্বামী কুণালের, ভাইরাল ফটোশুট

বাংলাহান্ট ডেস্ক: খুব তাড়াতাড়িই পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। কিছুদিন আগেই সুখবর দিয়েছেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। এবার ফের বেবি বাম্প (baby bump) নিয়ে ফটোশুট (photoshoot) করলেন তিনি। প্রকাশ‍্যে এল সব ছবি (photo)।

হলুদ পোশাকে এদিন ফটোশুটে দেখা গেল পূজাকে। বেবি বাম্প নিয়েই দিব‍্যি সাবলীল ভাবে ছবি তুলতে দেখা গেল তাঁকে। সঙ্গ দিলেন স্বামী কুণাল বর্মা। স্ত্রীর বেবি বাম্পে চুম্বন করে আসন্ন সন্তানকে আদরে ভরিয়ে দিলেন তিনি। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।


কিছুদিন আগেই বেবি শাওয়ার হয়েছে পূজার। কেক, বেলুন, উপহারে সাজানো একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তিনি। থিম ফলো করে সকলে সেজেছিলেন হলুদ পোশাকে।

কিছুদিন আগেই মা হওয়ার সুখবর জানান এই বাঙালি অভিনেত্রী। স্বামী কুণালের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে তিনি লেখেন, এই সময়ে আমার এত যত্ন করার জন‍্য অনেক ধন‍্যবাদ। ছবিতে পূজার বেবি বাম্পও বোঝা যাচ্ছে। সুখবর প্রকাশ‍্যে আসতেই নেটিজেনরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পূজা ও কুণালকে।

গত ১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হতেন পূজা ব‍্যানার্জি ও দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মা। কিন্তু করোনা লকডাউনের জন‍্য তা আর সম্ভব হয়নি। কিন্তু তার একমাস আগেই রেজিস্ট্রি করে রাখায় আইনত ভাবে বিয়ে হয়ে যায় তাঁদের। সেই সঙ্গে বিয়ের অনুষ্ঠানের সব টাকা করোনা মোকাবিলার জন‍্য দান করে দেওয়ার কথাও ঘোষনা করেন তাঁরা।

Back to top button