টাইমলাইনবিনোদনছবি

বেবি বাম্প নিয়ে ফটোশুট করলেন ‘মম টু বি’ পূজা ব‍্যানার্জি, দেখুন সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: খুব তাড়াতাড়িই পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। কিছুদিন আগেই সুখবর দিয়েছেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। এবার বেবি বাম্প (baby bump) নিয়ে ফটোশুট (photoshoot) করলেন তিনি। প্রকাশ‍্যে এল সব ছবি (photo)।

মিষ্টি পোশাকে সফট টয়, বেলুন নিয়ে ফটোশুট করলেন পূজা। বেবি বাম্প নিয়েই দিব‍্যি সাবলীল ভাবে ছবি তুলতে দেখা গেল তাঁকে। সঙ্গ দিলেন স্বামী কুণাল বর্মা। সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

ছবি- ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই মা হওয়ার সুখবর জানান এই বাঙালি অভিনেত্রী। স্বামী কুণালের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে তিনি লেখেন, এই সময়ে আমার এত যত্ন করার জন‍্য অনেক ধন‍্যবাদ। ছবিতে পূজার বেবি বাম্পও বোঝা যাচ্ছে। সুখবর প্রকাশ‍্যে আসতেই নেটিজেনরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পূজা ও কুণালকে।

ছবি- ইনস্টাগ্রাম
ছবি- ইনস্টাগ্রাম

গত ১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হতেন পূজা ব‍্যানার্জি ও দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মা। কিন্তু করোনা লকডাউনের জন‍্য তা আর সম্ভব হয়নি। কিন্তু তার একমাস আগেই রেজিস্ট্রি করে রাখায় আইনত ভাবে বিয়ে হয়ে যায় তাঁদের। সেই সঙ্গে বিয়ের অনুষ্ঠানের সব টাকা করোনা মোকাবিলার জন‍্য দান করে দেওয়ার কথাও ঘোষনা করেন তাঁরা।

ছবি- ইনস্টাগ্রাম
ছবি- ইনস্টাগ্রাম
ছবি- ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, ১৫ এপ্রিল নিজের ইনস্টা হ‍্যান্ডেলে কুণালের সঙ্গে সিঁদুর খেলার ছবি পোস্ট করেন পূজা। ছবিটি প্রসঙ্গে অভিনেত্রী জানান, এটি গতবারের দূর্গাপুজোর দশমীর ছবি। সেই সঙ্গে তিনি আরও বলেন, সেদিনই তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। কিন্তু তা আর হল না। তবে এক মাস আগেই রেজিস্ট্রি করে রাখায় এখন তারা আইনত স্বামী স্ত্রী।

করোনার কারনে যারা নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন ও যারা এখনও প্রাণের জন‍্য লড়ে যাচ্ছেন তাদের পাশে দাঁড়ানোর কথাও বলেন পূজা। সেইসঙ্গে তিনি ঘোষনা করেন যে টাকাটা বিয়ের জন‍্য তারা খরচ করতেন সেটা এখন যারা অসহায় তাদের সাহায‍্যার্থে দান করছেন তারা।

প্রসঙ্গত, এর আগেই বাগদান সেরে ফেলেছিলেন পূজা ও কুণাল। কিন্তু তারপরে আর সময় না পাওয়ায় তার ৩ বছর পরে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা ছিল তাদের। আন্তর্জাতিক নারী দিবসে নিজের বিয়ের খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন পূজা। জানা গিয়েছে, সন্তান জন্মের পরেই আনুষ্ঠানিক ভাবে বিয়ের আয়োজন করবেন পূজা ও কুণাল।

Back to top button