টাইমলাইনবিনোদনভিডিও

শেষ হচ্ছে অভিশপ্ত বছর, আনন্দে ‘বড়লোকের বিটি লো’র তালে কোমর দুলিয়ে নেচে উঠলেন পূজা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বছর শেষ হওয়ার আনন্দে নেচে (dance) উঠলেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। অবশেষে শেষ হতে চলেছে ২০২০। আর মাত্র দুদিন বাকি এই অভিশপ্ত বছ‍র শেষ হতে। নতুন আশা নিয়ে শুরু হতে চলেছে এক নতুন বছর। তাই এই ভয়াবহ বছর শেষ হওয়ার আনন্দে নেচে উঠেছেন পূজা।

র‍্যাপার বাদশার জনপ্রিয় গান ‘বড়লোকের বিটি লো’ এর সঙ্গে নেচে উঠেছেন তিনি। লাল কালো সিক‍্যুইনের ওয়ান পিসের সঙ্গে খোলা চুলে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন পূজা। আর শেয়ার করা মাত্রই ভাইরাল।

Puja has given the name of his son KRISHIV VERMA
তবে বছর শেষ হওয়ার খুশিতে যতই নাচুন না পূজা, এই বছরটা তাঁর বেশ ভালই কেটেছে। ২০২০ তেই পেজার জীবনে এসেছে তাঁর প্রথম সন্তান কৃশিব। কিছুদিন আগেই এক মাস পূর্ণ হয়েছে ছোট্ট কৃশিবের। কিন্তু এতদিন ছেলের ছবি শেয়ার করলেও মুখ দেখাননি পূজা। জানিয়েছিলেন কিছু পারিবারিক রীতিনীতির পরেই ছেলের মুখ সকলকে দেখাবেন তিনি।

অবশেষে নিজের প্রতিশ্রুতি পূরণ করেন পূজা। প্রকাশ‍্যে আনেন ছেলের মুখ। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কৃশিবের একটি ছবি শেয়ার করেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, হাতে খেলনা নিয়ে খেলতে খেলতে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে ছোট্ট কৃশিব। ছেলের নয় সপ্তাহ পূর্ণ হওয়ার খুশিতে এই ছবি শেয়ার করেন পূজা। আর শেয়ার করা মাত্রই ভাইরাল পূজার ছেলের ছবি।

ইতিমধ‍্যেই সন্তান জন্মের পর অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের আগের ‘হট’ ফিগারে ফিরে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক নতুন ছবি শেয়ার করে নেটিজেনদের একেবারে চমকে দেন পূজা। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে সোফায় গা এলিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দেন তিনি।

তবে এই ছবি যে অনেক আগের তাও অনুরাগীদের জানাতে ভোলেননি পূজা। মজার ছলে তিনি জানিয়েছেন করোনার আগের সময়কার ছবি এটি। নেটিজেনদের ঘুম কাড়ছে পূজার এই লাস‍্যময়ী ছবি। শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে পূজার ছবি।

এর আগে লাল বেনারসীতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। সঙ্গে হালকা সোনার গয়না ও সিঁথিতে সিঁদুর নিয়ে একেবারে বাঙালি কন‍্যের মতোই দেখতে লাগছিল তাঁকে। পূজার যে লাল বেনারসী খুব পছন্দের তাও জানিয়েছিলেন তিনি।

সন্তান জন্মের ছয় সপ্তাহ পর একটি বডিকন পোশাক পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন পূজা। সগৌরবে দেখিয়েছেন বেবি ফ‍্যাট। সন্তান জন্মের পর আগের মতো আর টোনড বডি তাঁর নেই। কিন্তু তাতে ক‍্যামেরার থেকে লুকিয়ে থাকার পাত্রী নন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button