টাইমলাইনবিনোদন

সন্তানকে প্রথমবার কোলে নেওয়ার মুহূর্ত, কৃশিবের জন্মদিনে আবেগপ্রবণ ভিডিও শেয়ার করলেন পূজা

বাংলাহান্ট ডেস্ক: এক বছরে পা দিল পূজা বন্দ‍্যোপাধ‍্যায় (puja banerjee) ও কুণাল ভার্মার চোখের মণি কৃশিব (krishiv)। গত বছর ৪ ঠা অক্টোবর অভিনেত্রীর কোল আলো করে এসেছিল ছোট্ট রাজপুত্র। দূর্গাপুজোর চতুর্থীর দিন এক বছর পূর্ণ করল কৃশিব। কৃষ্ণ ও শিবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছিলেন পূজা কুণাল।

ছেলের প্রথম জন্মদিনের দিন একটি অদেখা ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সদ‍্যোজাত সন্তানকে প্রথম কোলে নেওয়ার অনুভূতি এক মায়ের কাছে সারাজীবনের সেরা স্মৃতি হয়ে থাকে। সন্তানের সঙ্গে সঙ্গে জন্ম হয় এক মায়েরও। কৃশিবকে প্রথম বার কোলে নেওয়ার মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন পূজা। সন্তানকে প্রথমবার স্পর্শ করে আনন্দে কেঁদে ফেলেছিলেন তিনি।


ভিডিও শেয়ার করে পূজা লিখেছেন, ‘এটা আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত। তোমার জন্মের চারদিন পর যখন পৃরথম বার আমি তোমাকে দেখলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত এই মুহূর্তটা মনে থাকবে আমার। ধন‍্যবাদ কৃশিব আমাকে একজন পরিপূর্ণ নারী করে তোলার জন‍্য। আমাকে তোমার মা হিসেবে বেছে নেওয়ার জন‍্য ধন‍্যবাদ। আমি হয়তো সেরা মা নই কিন্তু আমার থেকে বেশি কেউ তোমাকে ভালবাসতে পারবে না। শুভ জন্মদিন আমার জীবন, আমার ছোট্ট ছেলে, আমার পুশপুশ, পুরো হৃদ‍য় দিয়ে আমরা ভালবাসি তোমাকে। মা বাবার তরফ থেকে অনেক ভালবাসা।’

কৃশিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘মাসি’ মোনালিসা। আজকে কৃশিবকে খুব মিস করবেন তিনি, জানিয়েছেন আভিনেত্রী। রাজপুত্রকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনিতা হাস‍্যনন্দানি, করণবীর বোহরা, জিজ্ঞাসা সিং সহ আরো অনেকে। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছেন বাবা কুণালও।


দিন কয়েক আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন পূজা। কলকাতার হোটেলে টুকটুক করে হেঁটে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল কৃশিবকে। এই প্রথম বার একা একা হাঁটতে শিখল সে। আর সন্তানের এই বিশেষ মুহূর্তটা ক‍্যামেরাবন্দি করে রাখলেন গর্বিত মা পূজা। ভিডিওতে দেখা যাচ্ছে, হোটলের ঘরে দিব‍্যি একা একা টলোমলো পায়ে হাঁটছে কৃশিব। ঘরের দরজা পর্যন্ত গিয়েই ধুপ করে বসে পড়েছে সে।

শান ও শ্রেয়া ঘোষালের ‘চার কদম’ গানের সঙ্গে রিল ভিডিওটি শেয়ার করেছেন পূজা। সঙ্গে ক‍্যাপশনে লিখেছেন, ‘চার কদম, প্রথম কদম। আমার বেবি’। পূজা পুত্রকে আদরে ভরিয়ে দিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী মোনালিসা। নেটিজেনরা উচ্ছ্বসিত কৃশিবের মিষ্টি ভিডিও দেখে।

Related Articles