টাইমলাইনবিনোদনভিডিও

সামনে ফলের বাটি দেখেই এক থাবা, ছোট্ট কৃশিবের কাণ্ড দেখে হেসে কুটিপাটি নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: প্রথম বার সোশ‍্যাল মিডিয়ায় দেখা দিতেই কৃশিবের (krishiv) ভক্ত হয়ে গিয়েছিল নেটজনতা। অভিনেত্রী পূজা ব‍্যানার্জির (puja banerjee) ছেলে একেবারে তাঁর মতোই হয়েছে। ঠিক তেমনি মিষ্টি, আবার সুযোগ পেলে দুষ্টুমি করতেও ছাড়ে না। সাত মাসের খুদের দুষ্টুমির চোটে ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ দশা পূজার।

মাত্র সাত মাস বয়স এখন কৃশিবের। অথচ এখনি দুষ্টুমিতে বেশ হাত পাকিয়ে ফেলেছে সে। অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই দেখা যায় খুদের দুষ্টুমির নানান নমুনা। কৃশিবের বড় হয়ে ওঠার মুহূর্তগুলো ক‍্যামেরাবন্দি করে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন পূজা। সম্প্রতি এমনি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।


ভিডিওতে দেখা যাচ্ছে, লেবু, আঙুর, বেদানা নিয়ে কৃশিবের সামনে একটি বাটিতে রেখেছেন পূজা। উদ্দেশ‍্য ছিল তাকে খাওয়ানো। কিন্তু কৃশিব বাবুর মাথায় তো অন‍্য বুদ্ধি ঘুরছে। ফলের দাকে এক ঝলক তাকিয়েই সোজা থাবা মেরে দিয়েছেন তিনি। তারপর চলল মনের সুখে ফল ঘাঁটা। অন‍্যদিকে ছেলের কাণ্ড দেখে পূজা ব‍্যস্ত ফল গুলোকে ছেলের থাবা থেকে বাঁচাতে।

Puja has given the name of his son KRISHIV VERMA
ছোট্ট কৃশিবের কাণ্ড দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা। কিউট, মিষ্টি এমন মন্তব‍্যে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। কুড়ি হাজার ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা। খুদে হিরোর ভিডিও তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

এর আগে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যায় ছেলেকে কোলে তুলে নাচাচ্ছেন কুণাল। অন‍্যদিকে অদ্ভূত মুখভঙ্গি করে একবার বাবার দিকে একবার ক‍্যামেরার দিকে দেখছে কৃশিব। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। নেটিজেনরা খুদের অভিব‍্যক্তি দেখে হেসে কুটিপাটি। একজন লিখেছেন, মা বাবার কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছে কৃশিবও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles

Back to top button