ছবিটাইমলাইনবিনোদন

বলিউডে লাইমলাইট কাড়ার টক্কর, অনুষ্কা-বিরাটের পরেই ছেলে কৃশিবকে প্রকাশ‍্যে আনলেন পূজা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: গত বছরটা যেন স্বপ্নের মতোই কেটেছে বলিউড (bollywood) তথা টলিউড অভিনেত্রী পূজা ব‍্যানার্জির (puja banerjee)। গত অক্টোবরেই তাঁর কোল আলো করে এসেছে প্রথম সন্তান কৃশিব। তবে প্রথম দু মাস ছেলের মুখ সোশ‍্যাল মিডিয়ায় দেখাননি অভিনেত্রী। জানিয়েছিলেন কিছু পারিবারিক রীতিনীতি পালন করার পরেই প্রকাশ‍্যে আনবেন ছেলেকে।

সেই কথা রেখেছেন পূজা। এর আগেই দেখিয়েছিলেন ছোট্ট কৃশিবের (krishiv) মুখ। এবার ছেলেকে কোলে নিয়ে ক‍্যামেরার সামনে এলেন পূজা, কোনো রকম রাখঢাক না করেই। তোয়ালেতে ছেলেকে আলতো করে মুড়িয়ে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ছেলেকে জিন্স কালো টিশার্টে সাজিয়েও ছবি (photo) তুলেছেন তিনি। ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসতে দেখা গিয়েছে ছোট্ট কৃশিবকে।

Screenshot 2021 01 13 15 56 36 535 com.instagram.android Bangla Hunt Bengali News
তবে পূজার ছেলের ছবি প্রকাশ‍্যে আনা নিয়ে ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের বাক‍্যবাণ। নেটজনতার একাংশের বক্তব‍্য, নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন পূজা। সম্প্রতি অনুষ্কা শর্মা বিরাট কোহলির সদ‍্যোজাতকে ঘিরে তৈরি হওয়া উন্মাদনাকে দেখে নিজের ছেলের উপর থেকে লাইমলাইট চলে যাওয়ার চিন্তায় ঘুম উড়েছে অভিনেত্রীর। তাই তড়িঘড়ি এই সিদ্ধান্ত বলেই মত নেটজনতার।

এর আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কৃশিবের একটি ছবি শেয়ার করেছিলেন পূজা। ছবিতে দেখা যায়, হাতে খেলনা নিয়ে খেলতে খেলতে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে ছোট্ট কৃশিব। ছেলের নয় সপ্তাহ পূর্ণ হওয়ার খুশিতে এই ছবি শেয়ার করেন পূজা। আর শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয় পূজার ছেলের ছবি।

Back to top button