টাইমলাইনবিনোদনছবি

সন্তান জন্মের পর ফের হট লুকে পূজা ব‍্যানার্জি, তুমুল ভাইরাল বাঙালি কন‍্যের ছবি

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে ছয় সপ্তাহ হয়ে গেল অভিনেত্রীর পূজা ব‍্যানার্জির (puja banerjee) কোলে এসেছে আদরের পুত্র সন্তান। অনুরাগীদের সঙ্গে খুদের পরিচয় করিয়ে দিলেও এখনো তার মুখ দেখাননি অভিনেত্রী। কিছু পারিবারিক রীতিনীতি পালনের পরেই সন্তানের মুখ সকলের সামনে দেখাবেন বলে জানিয়েছেন পূজা।

তবে এবারে ছেলে নয়, নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সন্তান জন্মের ছয় সপ্তাহ পর একটি বডিকন পোশাক পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সগৌরবে দেখিয়েছেন বেবি ফ‍্যাট। সন্তান জন্মের পর আগের মতো আর টোনড বডি তাঁর নেই। কিন্তু তাতে ক‍্যামেরার থেকে লুকিয়ে থাকার পাত্রী নন পূজা।


পূজার এই পোস্টে কমেন্টের বন‍্যা বয়ে গিয়েছে। অনুরাগীরা তো বটেই, অভিনেত্রীর সহকর্মীরাও তাঁর এই পোস্ট দেখে মুগ্ধ। ছবিতে লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে ১ লক্ষ। দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে ছেলের দুটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন পূজা। ছবিতে দেখা যায়, লাল শাড়ি পরে বিছানায় বসে রয়েছেন তিনি। করওয়া চৌথ পালনের দিন এই ছবিগুলি তোলেন তিনি। খুদেকে দু হাত দিয়ে কোলে নিয়ে আদরের চুম্বনও এঁকে দিতে দেখা যায় পূজাকে।

ছবির ক‍্যাপশনে তিনি লেখেন, ‘আমরা আজ ৪ সপ্তাহ পূর্ণ করলাম। আমার সন্তানের জন‍্য আপনাদের সবার আশীর্বাদ চাই। আমার পৃথিবী।’ অনুরাগীরা ও পূজার সহ অভিনেতা অভিনেত্রীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মা ছেলেকে।

এর আগে সদ‍্যোজাতর সঙ্গে কুণালের একটি ছবি শেয়ার করে পূজা লেখেন, ‘একজন যত্নবান স্বামী ও এখন একজন দায়িত্ববান বাবা। তুমিই আমার জগৎ। যেভাবে তুমি আমার খেয়াল রাখো আমি কখনোই তা করে উঠতে পারব না। চলো দুজনে মিলে একজন সত‍্যিকারের মানুষ গড়ে তুলি। অভিভাবকত্বের শুভেচ্ছা।’

হিন্দি ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় মুখ এই বাঙালি অভিনেত্রী। জগজ্জননী মা বৈষ্ণোদেবী সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন পূজা। গর্ভবতী হওয়ার পর কিছুদিনের জন‍্য বিরতি নিয়েছেন তিনি। কাজ প্রথমে বন্ধ রাখতে চাননি পূজা। কিন্তু এই করোনা আবহে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ভেবেই এই সিদ্ধান্ত নেন তিনি।

Back to top button