টাইমলাইনবিনোদনছবি

গোলাপি রাত পোশাকে চুঁইয়ে পড়ছে ‘বোল্ডনেস’, সন্তান জন্ম দিয়েই ফের ‘হট’ অবতারে পূজা! ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। তাঁর কোল আলো করে এসেছে পুত্রসন্তান। সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নিজের সদ‍্যোজাত সন্তানের ছবিও (photo) পোস্ট করেছেন। এবার ফের একটি ছবি পোস্ট করে প্রেগনেন্সির পরের লুক দেখালেন পূজা।

গোলাপি লেসের রাত পোশাকে ক‍্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। লাস‍্যময়ী অলস ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। ছবিটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে পোস্ট করে পূজা লিখেছেন, ছবিটা তাঁর ‘পতিদেব’ তুলে দিয়েছেন।


সন্তান জন্মের পর গ্ল‍্যামার যেন উপচে পড়ছে পূজার। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। ইতিমধ‍্যেই লাইকের সংখ‍্যা ৮৪ হাজার ছাড়িয়ে গিয়েছে ছবিতে। সোশ‍্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল পূজার এই ছবি।

View this post on Instagram

Clicked by patidev @kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

সোশ‍্যাল মিডিয়ায় সদ‍্যোজাত সন্তানের ছবি পোস্ট করলেও এখনো তার মুখ দেখাননি পূজা। তিনি জানিয়েছেন, পারিবারিক কিছু নিয়ম, অনুষ্ঠানের পরেই সবার সামনে ছেলের মুখ প্রকাশ‍্যে আনবেন তিনি।

এর আগে সদ‍্যোজাতর সঙ্গে কুণালের একটি ছবি শেয়ার করে পূজা লেখেন, ‘একজন যত্নবান স্বামী ও এখন একজন দায়িত্ববান বাবা। তুমিই আমার জগৎ। যেভাবে তুমি আমার খেয়াল রাখো আমি কখনোই তা করে উঠতে পারব না। চলো দুজনে মিলে একজন সত‍্যিকারের মানুষ গড়ে তুলি। অভিভাবকত্বের শুভেচ্ছা।’

হিন্দি ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় মুখ এই বাঙালি অভিনেত্রী। জগজ্জননী মা বৈষ্ণোদেবী সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন পূজা। গর্ভবতী হওয়ার পর কিছুদিনের জন‍্য বিরতি নিয়েছেন তিনি। কাজ প্রথমে বন্ধ রাখতে চাননি পূজা। কিন্তু এই করোনা আবহে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ভেবেই এই সিদ্ধান্ত নেন তিনি।

Back to top button