টাইমলাইনবিনোদনছবি

বলিউডের নয়া স্টার কিড, অবশেষে ছেলে কৃশিবের মুখ প্রকাশ‍্যে আনলেন পূজা, মুহূর্তের মধ‍্যে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই দু মাস সম্পূর্ণ হয়েছে অভিনেত্রী পূজা ব‍্যানার্জির (puja banerjee) ছেলে কৃশিবের (krishiv)। বলিউডের অন‍্যতম সেলেব দম্পতির সন্তানও যে জনপ্রিয়তার শিখরে থাকবে তা বলাই বাহুল‍্য। কিন্তু এতদিন ছেলের ছবি শেয়ার করলেও মুখ দেখাননি পূজা। জানিয়েছিলেন কিছু পারিবারিক রীতিনীতির পরেই ছেলের মুখ সকলকে দেখাবেন তিনি।

অবশেষে নিজের প্রতিশ্রুতি পূরণ করলেন পূজা। প্রকাশ‍্যে আনলেন ছেলের মুখ। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কৃশিবের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, হাতে খেলনা নিয়ে খেলতে খেলতে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে ছোট্ট কৃশিব। ছেলের নয় সপ্তাহ পূর্ণ হওয়ার খুশিতে এই ছবি শেয়ার করেছেন পূজা। আর শেয়ার করা মাত্রই ভাইরাল পূজার ছেলের ছবি।


ইতিমধ‍্যেই সন্তান জন্মের পর অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের আগের ‘হট’ ফিগারে ফিরে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক নতুন ছবি শেয়ার করে নেটিজেনদের একেবারে চমকে দেন পূজা। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে সোফায় গা এলিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দেন তিনি।

তবে এই ছবি যে অনেক আগের তাও অনুরাগীদের জানাতে ভোলেননি পূজা। মজার ছলে তিনি জানিয়েছেন করোনার আগের সময়কার ছবি এটি। নেটিজেনদের ঘুম কাড়ছে পূজার এই লাস‍্যময়ী ছবি। শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে পূজার ছবি।

এর আগে লাল বেনারসীতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। সঙ্গে হালকা সোনার গয়না ও সিঁথিতে সিঁদুর নিয়ে একেবারে বাঙালি কন‍্যের মতোই দেখতে লাগছিল তাঁকে। পূজার যে লাল বেনারসী খুব পছন্দের তাও জানিয়েছিলেন তিনি।

সন্তান জন্মের ছয় সপ্তাহ পর একটি বডিকন পোশাক পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন পূজা। সগৌরবে দেখিয়েছেন বেবি ফ‍্যাট। সন্তান জন্মের পর আগের মতো আর টোনড বডি তাঁর নেই। কিন্তু তাতে ক‍্যামেরার থেকে লুকিয়ে থাকার পাত্রী নন পূজা।

Back to top button