টাইমলাইনবিনোদন

৯ বছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসছেন এই বাঙালি অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক:  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক এবার বিবাহে পরিণতি পেতে চলেছে। অনেক দিনের বন্ধু কুণাল বর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। এবার সেই সম্পর্কেই শীলমোহর পড়তে চলেছে। সম্প্রতি বিয়ের তারিখ ও দিনক্ষণ ঠিক করে ফেললেন পূজা। সেই বিষয়েই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি।

আন্তর্জাতিক নারী দিবসে নিজের বিয়ের খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন পূজা। ক্যাপশনে লেখেন, ‘নারী দিবসে এই বড় খবরটা সকলের সঙ্গে শেয়াপ করতে চাই। আমি মেয়ে, বোন, বান্ধবী সব দায়িত্ব পালন করেছি, এবার পালা স্ত্রীয়ের দায়িত্ব পালন করার। কুণাল বর্মা, তুমি আমাকে সম্পূর্ণ করেছ। চিরদিন একসঙ্গে থাকার অঙ্গীকার নেওয়ার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি। আপনাদের সবার শুভকামনা চাই।’ এর আগে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ৯ বছর ধরে নানান উত্থান পতনের মধ্যে দিয়ে সম্পর্কটাকে এগিয়ে নিয়ে গিয়েছেন তাঁরা।

বলা বাহুল্য, পোস্টটি শেয়ার করার পরেই অনুরাগী ও পূজার বন্ধু বান্ধব, সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স। সকলেই আগামী জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে। ৬০ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই পোস্টে।

প্রসঙ্গত, এর আগেই বাগদান সেরে ফেলেছিলেন পূজা ও কুণাল। কিন্তু তারপরে আর সময় না পাওয়ায় তার ৩ বছর পরে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। বাগদানের সময় রাজস্থানী লেহেঙ্গায় সেজেছিলেন পূজা। সঙ্গে ছিল সোনা, হীরে ও মুক্তোর গয়না। এই মুহূর্তে হিন্দি ধারাবাহিকে কাজ করছেন তিনি। সঙ্গে ওয়েব সিরিজেও অভিনয় করতে শুরু করেছেন পূজা ব্যানার্জি।

Back to top button