fbpx
টাইমলাইনবিনোদন

পুজোর মরশুমে ঝুমা বৌদির পুজো গিফট, হট ছবি শেয়ার করে নেট দুনিয়া কাঁপাচ্ছেন মোনালিসা

বাংলা হান্ট ডেস্ক : ভোজপুরি সিনেমা দুনিয়ার এক উজ্বল নাম মোনালিসা। অভিনয়ের পাশাপাশি হট ফিগারের জন্য বেশি জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনালিসা। ভোজপুরি সিনেমা কাঁপানোর পর এবার বাংলা ওয়েব সিরিজ কাঁপাচ্ছেন মোনালিসা। হইচই সিরিজের অন্যতম জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজনে ঝুমা বৌদির ভূমিকায় দেখা গেছে তাঁকে। এতটাই জনপ্রিয় হয়ে ওঠেন যে সামাজিক মাধ্যমে মোনালিসা মানে অন্য কিছু। ভক্তদের মন জোগানোর জন্য মোনালিসা প্রায়ই সামাজিক মাধ্যমে অ্যাক্টিভ থাকেন তিনি। এবং দর্শকদের মন ভালো করতে হট ছবিও পোস্ট করে থাকেন।

এবার পুজো উপলক্ষ্যে নিজের ভক্তদের বঞ্চিত করলেন না মোনালিসা। পুজোর মরশুমে ইনস্টাগ্রামে একাধিক হট ছবি শেয়ার করলেন মোনালিসা। দুপুর ঠাকুরপো সিজন 2 এর জলওয়া মোনালিসার এইসব ছবি দেখে রীতিমতো ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। যদিও শো শেষ হয়েছে কিন্তু এখন তিনি একাধিক শো নিয়ে ব্যস্ত মোনালিসা। নাচ বলিয়ের মঞ্চতেও নেচে কাঁপিয়েছেন মোনালিসা। এর পাশাপাশি হিন্দি মেগা শো নজর এও দেখা গিয়েছে মোনালিসার। ফ্লোরাল চোলিতে আবার সি গ্রিন শাড়িতে হট মোনালিসার হট ছবি কাঁপাচ্ছে নেট দুনিয়া।

এই হট ছবিগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় এতটাই মাতামাতি শুরু হয়েছে যে বলার কথা নেই। এমনিতেই সর্বদাই মোনালিসা জনপ্রিয় তেমনি জনপ্রিয় তাঁর অভিনয়ের সঙ্গে শেয়ার করা ছবি পাল্লা দিয়ে হিট হচ্ছে।

Leave a Reply

Back to top button
Close
Close