টাইমলাইনবিনোদন

ভগবানের নাম অনুসরণ করে ছেলের জন্য এক নতুন নাম আবিষ্কার করলেন পূজা

বাংলাহান্ট ডেস্কঃ সদ্য এক ফুটফুটে পুত্র সন্তানের জননী হয়েছেন টলিউডের অন্যতম গ্লামারাস কুইন পূজা ব‍্যানার্জি (Puja Banerjee)। ছেলেকে নিয়ে এখন ভীষণ ব্যস্ত এই তলি অভিনেত্রী। তবে তাঁর অনুরাগীদের সঙ্গে খুদের পরিচয় করিয়ে দিলেও এখনো তার মুখ দেখাননি অভিনেত্রী। কিছু পারিবারিক রীতিনীতি পালনের পরেই সন্তানের মুখ সকলের সামনে দেখাবেন বলে জানিয়েছিলেন পূজা।

ছেলের মুখ না দেখালেও বহু অপেক্ষৃত অনুরাগীদের এবার সরাসরি জানিয়ে দিলেন ছেলের নাম। নামকরণ অনুষ্ঠানের পরই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে ছেলের মুখ না দেখালেও, ছেলের নাম জানিয়ে দিলেন সকলকে। পূজা ব‍্যানার্জি এবং তাঁর স্বামী কুণাল ভর্মা নিজেদের আদরের ছোট্ট সন্তানের নাম রাখলেন কৃষভ ভর্মা (KRISHIV VERMA)।

ছেলের নাম শেয়ার করার সঙ্গে সঙ্গে পূজা ক্যাপশনে লিখেছেন, ‘হরে কৃষ্ণ, ওম নম শিবায়। আমার ছেলে কৃষভ ভর্মা’। পূজার পোস্টের পর থেকেই ইন্সটাগ্রাম কমেন্ট বক্স ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। কেউ কেউ কমেন্ট করেছেন, ‘সুন্দর নাম দিদি’। কেউ কেউ তো আবার লিখেছেন, ‘খুব সুন্দর নাম। জয় শ্রী কৃষ্ণ কৃষভ, বলো রাধে রাধে’। আবার অনেকে ছেলের মুখ দেখানোর জন্যও অনুরোধ করেছেন।

প্রসঙ্গত, পরিবারে ছোট্ট সদস্য আসার পর যেন পূজার জৌলুস আরও বেড়ে গিয়েছে। মা পূজার কাছে যেন হার মেনে যাচ্ছে টলিউডের গ্লামারাস কুইন পূজা ব‍্যানার্জি। এর আগে সদ‍্যোজাতর সঙ্গে কুণালের একটি ছবি শেয়ার করে পূজা লিখেছিলেন, ‘একজন যত্নবান স্বামী ও এখন একজন দায়িত্ববান বাবা। তুমিই আমার জগৎ। যেভাবে তুমি আমার খেয়াল রাখো আমি কখনোই তা করে উঠতে পারব না। চলো দুজনে মিলে একজন সত‍্যিকারের মানুষ গড়ে তুলি। অভিভাবকত্বের শুভেচ্ছা।’

Back to top button