ক্রিকেটখেলাটাইমলাইন

ঐতিহাসিক ক্লাবের সাথে চুক্তি করে ফেললেন চেতেস্বর পূজারা।

ভারতীয় টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা এবার খেলতে চলেছেন কাউন্টি ক্রিকেটে। পূজারা ইতিমধ্যেই স্বল্পমেয়াদি চুক্তি করে ফেলেছেন কাউন্টি ক্লাব গ্লাস্টারসায়েরের হয়ে। গ্লাস্টারসায়ের বনাম ইয়র্কশায়ার ম্যাচ রয়েছে আগামী 12 ই এপ্রিল। সেই ম্যাচেই অভিষেক হতে চলেছে পূজারার।

কাউন্টিতে মোট ছয়টি ম্যাচ খেলেই ভারতে চলে আসবেন পূজারা। পূজারা দেশে ফিরলে গ্লাস্টারসায়ের হয়ে খেলার সুযোগ পাবেন আফগানিস্তানের লেগ স্পিনার কাইস আহমেদ।

কাউন্টি দলের সাথে চুক্তি করার পর পূজারা জানিয়েছেন, গ্লাস্টারসায়ের হয়ে যে আমি খেলার সুযোগ পাবো এটা ভেবেই আমার ভালো লাগছে, এই মরশুমে ওই ক্লাবের হয়ে মাঠে নামার জন্য আমি মুখিয়ে রয়েছি, এই ক্লাবের একটা ভালো ইতিহাস রয়েছে। পূজারার আগে প্রাপ্তন ভারতীয় পেসার জাভাগল শ্রীনাথ এই কাউন্টি ক্লাবের হয়ে খেলেছিলেন।

গ্লাস্টারসায়ের হেডকোচ রিচার্ড ডসন নিজে থেকে পূজারকে তাদের দলে নিয়েছেন। কারন তিনি দীর্ঘদিন ধরে পূজারার খেলা দেখেছেন। পূজারার আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা দেখেই তিনি পূজারা কে দলে নিয়েছেন। উনার দাবি পূজারা তার দলে এলে তার দলের ব্যাটিং বিভাগ আরও শক্তিশালী হবে।

Back to top button