টাইমলাইনভারত

৭ টি লবঙ্গ রাখুন এই বিশেষ স্থানে, শনির কুদৃষ্টি থেকে মুক্তি পাবেন খুব তাড়াতাড়ি

বাংলাহান্ট ডেস্কঃ দেবতাদের মধ্যে শনি দেবকে (shani dev) সকলেই একটু সমঝে চলেন। কারণ শনিদেব একবার যদি কারো উপর রুষ্ট হন, তাহলে তাঁর খারাপ দিন ঘনিয়ে আসে বলে মনে করা হয়। সেই কারণে সকলেই শনিদেবকে সন্তুষ্ট রাখার জন্য নানারকম কার্য করে থাকেন।

তবে আপনি যদি বিশ্বাসের সঙ্গে নিম্নলিখিত উপায়টি পালন করেন, তাহলে জীবন থেকে শনির দশা থেকে মুক্তি পাবেন। আর মনে যদি ভক্তি বিশ্বাস না থাকে, তাহলে উল্টোটাও ঘটতে পারে।

Follow this special rule on Saturday to save yourself from the wrath of Shani dev

অল্প কিছু সর্ষে, সাতটি গোটা লবঙ্গ, ঝাঁটা দিয়ে কুড়নো মাটি এবং একটা পরিষ্কার এবং সুন্দর পরিষ্কার সাদা কাপড় নিতে হবে প্রথমে। যেকোন একটি শনিবারে শনিদেবের মন্দিরে গিয়ে দেবের সামনে প্রথমে সাদা কাপড়টি রাখতে হবে। তারপর লবঙ্গগুলি শনিদেবের চরণে ছুঁইয়ে প্রণাম করে সাতবার ঘুরিয়ে কাপড়ের উপর রাখুন।

এরপর ওই কাপড়ের উপর রাখা লবঙ্গগুলোর উপর ঝাঁটা দিয়ে কুড়নো মাটি ছড়িয়ে দিয়ে তারউপর সর্ষেগুলো রাখুন। তারপর পোটলা বেঁধে সেই পোটলা শনিদেবের সামনে সারা রাত রাখতে হবে। সেইসঙ্গে শনিদেবের কাছে নিজের মনস্কামনা জানাতে হবে।

পরদিন সকালে স্নান করে শুদ্ধ বস্ত্র পরিধান করে সেই পোটলাটি বড় গাছের তলায় বা কোন ফাঁকা স্থানে পুঁতে দিয়ে সোজা ফিরে আসবেন, ভুল করেও পেছনে তাকাবেন না।। তবে একটা বিষয় মাথায় রাখবেন, এই কাজ করার সময় আপনাকে যেন কেউ না দেখে। মনে বিশ্বাস রেখে একবার এই কাজ করে দেখুন, হাতেনাতে ফল পাবেন।

Related Articles

Back to top button