টাইমলাইনভিডিও

গাড়ির চাকায় আটকে ছিল বিশালাকৃতির অজগর, কোনও ক্ষতি না করেই করা হল উদ্ধার! দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মর্মান্তিক ভিডিও ভাইরাল (Viral Video) হয়। ওই ভিডিওতে দেখা যায় যে একটি কৃষকের বাড়িতে বড় একটি অজগর সাপ ঢুকে পড়ে। কৃষকের পরিবার বন দফতরের সাথে যোগাযোগ না করে বন্দুক দিয়ে ওই বিরল অজগর সাপটিকে মেরে ফেলে। ওই ভিডিও ভাইরাল হওয়ার পর সবাই নিন্দা শুরু করে। তবে জানা গিয়েছে যে, ওই কৃষককে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু এখন তো আর সেই সাপটিকে বাঁচানো সম্ভব না।

আরেকদিকে, মানবতার নজির গড়া একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায় যে, একটি গাড়ির টায়ারে অজগর সাপ আটকে পড়ে, আর সেই সাপটির কোনও ক্ষতি না করেই, তাকে উদ্ধার করা হয়। এই ভিডিও ভাইরাল হওয়ার পর উদ্ধার কাজে থাকা ব্যাক্তিদের প্রশংসা হচ্ছে চারিদিকে।

ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা ওই ভিডিওটি নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন। তিনি লেখেন, ‘বর্ষাকালে সাপটি গাড়ির মধ্যে ঢুকে পড়েছিল। সাবধানে থাকুন সবাই।” সুশান্ত নন্দার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। ভিডিওটিতে আপনি দেখতে পারবেন যে, কীভাবে এক বিশালাকৃতি অজগর সাপকে গাড়ির টায়ার থেকে কোনও ক্ষতি করা ছাড়াই উদ্ধার করা হয়েছে।

Back to top button