টাইমলাইনবিনোদন

সাঁতারে জাতীয় রেকর্ড ভাঙল চ‍্যাম্পিয়ন বেদান্ত, ছেলের গর্বে আবেগঘন বার্তা মাধবনের

বাংলাহান্ট ডেস্ক: বাবা সিনে দুনিয়ার একজন কেউকেটা। অভিনয়, পরিচালনা সব দিক দিয়েই নিজের দক্ষতার পরিচয় দিচ্ছেন আর মাধবন (R Madhavan)। আর তাঁর ছেলে বেদান্ত মাধবন (Vedaant Madhavan) সম্পূর্ণ অন‍্য ক্ষেত্রে দেশের নাম উজ্জ্বল করছেন। জাতীয় স্তরের সাঁতাড়ু বেদান্ত। মাত্র ১৮ বছর বয়সেই তাঁর প্রতিভা দেশের বাইরেও সমাদৃত। এবার সাঁতারে ন‍্যাশনাল জুনিয়র রেকর্ডও ভেঙে ফেললেন মাধবন পুত্র।

৪৮ তম জুনিয়র ন‍্যাশনাল অ্যাকোয়াটিক চ‍্যাম্পিয়নশিপে ১৫০০ মিটার ফ্রিস্টাইল প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছেন বেদান্ত। মাত্র ১৬ মিনিটেই ৭৮০ মিটার অতিক্রম করে জাতীয় রেকর্ড ভেঙে ফেলেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় চ‍্যাম্পিয়নশিপের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।


ছেলের ভিডিওটি শেয়ার করে গর্বে আবেগতাড়িত মাধবন। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘কখনো বলবে না যে হবে না। ১৫০০ মিটার ফ্রিস্টাইলে ন‍্যাশনাল জুনিয়র রেকর্ড ভাঙা হল।’ মাধবন অনুরাগীরা কার্যত এখন বেদান্ত ভক্ত হয়ে উঠেছেন। একজন লিখেছেন, বেদান্ত ছেলে হিসাবে বাবাকে গর্বিত করছেন। আর মাধবনও নিজের প্রতিভা দিয়ে দেশের মুখ উজ্জ্বল করছেন। বাবা ছেলে দুজনেই রত্ন স্বরূপ।

মাস কয়েক আগে কোপেনহেগেনে ড‍্যানিশ ওপেন সুইমিং মিটে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন অভিনেতার ছেলে বেদান্ত মাধবন। পুরুষদের ৮০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছিলেন তিনি।

বিজয়ী হিসাবে ছেলের নাম ঘোষনা হওয়ার মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন মাধবন। ভিক্টরি স্ট‍্যান্ডে দাঁড়িয়ে গলায় সোনার পদক পরে মাথা নীচু করে প্রণাম জানাতে দেখা গিয়েছিল বেদান্তকে। ক‍্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘সবার আশীর্বাদ এবং ঈশ্বরের অসীম করুণায় জয়ের ধারা অব‍্যাহত রয়েছে। আজ বেদান্ত ৮০০ মিটারে সোনা জিতেছে। আপ্লুত এবং উচ্ছ্বসিত।’

তার আগে ১৫০০ মিটার ফ্রিস্টাইল ইভেন্টে রূপোর পদক জিতেছিলেন বেদান্ত। পদকজয়ী হিসাবে যখন ছেলের নাম ঘোষনা করা হচ্ছিল সেই মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন মাধবন। বেদান্তের প্রশিক্ষকদের ধন‍্যবাদ দিয়েছিলেন তিনি। মাধবন জানিয়েছিলেন, অলিম্পিকের জন‍্য প্রস্তুতি নিচ্ছেন বেদান্ত।

Related Articles