টাইমলাইনবিনোদন

ক‍্যাটরিনার সঙ্গে অভিনয়ের শখ, হৃতিকের মতো সিক্স প‍্যাক বানাতে চান মাধবন

বাংলাহান্ট ডেস্ক: মিষ্টি লুকস আর দক্ষ অভিনয় প্রতিভা, দুয়ের মিশেলে দর্শকদের প্রিয় অভিনেতা হয়ে উঠেছেন আর মাধবন (r madhavan)। দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গে সঙ্গে বলিউডেও নিজের ম‍্যাজিক ছড়িয়েছেন ‘ম‍্যাডি’। চকলেট বয় ইমেজ থেকে রাগী, বদমেজাজি সমস্ত চরিত্রেই তিনি অনায়াস। কিন্তু এত বড় মাপের একজন অভিনেতা হয়েও ঠিক খুশি নন মাধবন। তিনি চান হৃতিক রোশনের (hrithik roshan) মতো ছবি করতে।

নিজেকে বলিউডের ‘গ্রিক গড’ এর ভক্ত বলেন মাধবন। হৃতিক যে ছবিগুলিতে অভিনয় করেন তেমনি ছবি করতে চান তিনিও। শুধু তাই নয়, হৃতিকের মতো হিট হয়ে সিক্স প‍্যাকও বানাতে চান মাধবন। কারণটা শুনলে অবাক হতে বাধ‍্য হবেন। ক‍্যাটরিনা কাইফের বিপরীতে অভিনয় করার জন‍্যই ফিট হতে চান ম‍্যাডি!


মাধবন বলেন, “আমরা দুজনেই একই সময়ে কেরিয়ার শুরু করেছিলাম। হৃতিককে এখনো গ্রিক গডের মতো দেখতে লাগে, তেমনি অ্যাকশনও করেন তিনি। কিন্তু শুধু ইচ্ছা থাকলেই তো হবে না। আমাকেও ওর মতো ফিট হতে হবে, ক‍্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করার জন‍্য।”

মাধবন আরো জানান, তিনি কখনো অভিনয়ের প্রশিক্ষণ নেননি। কাজ করতে করতে শিখেছেন। অভিনয়টা আসলের মতো লাগুক শিল্পী হিসাবে এই চেষ্টাই তিনি করেন। শেষবার ‘ডিকাপলড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল মাধবনকে। সিরিজে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন মীর আফসার আলিও। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল এই সিরিজ।


আগামীতে রকেটরি- দ‍্য নাম্বি এফেক্ট, দ‍্য রেলওয়ে মেন এর মতো ছবিতে অভিনয় করতে চলেছেন ম‍্যাডি। অন‍্যদিকে মাধবনের জুতোতে পা গলাতে চলেছেন হৃতিক। ‘বিক্রম বেধা’র হিন্দি রিমেকে বেধা চরিত্রে দেখা যাবে হৃতিককে। তাঁর চরিত্রটি একজন কুখ‍্যাত গ‍্যাংস্টারের। অপরদিকে একজন সৎ পুলিস অফিসারের চরিত্র অর্থাৎ বিক্রমের ভূমিকায় রয়েছেন সইফ। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘বিক্রম বেধা’ তে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি ও আর মাধবন।

Related Articles

Back to top button