টাইমলাইনখেলাক্রিকেট

ভারত সফর থেকে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার রাবাডা, প্রশ্নের মুখে আইপিএল ভবিষ্যৎ?

মার্চ মাসের আগামী 15 তারিখ থেকে শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ। দক্ষিণ আফ্রিকার এই ভারত সফর থেকে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার কাগিসো রাবাডা। জানা গিয়েছে কুঁচকির চোটের জন্যই ভারত সফর থেকে ছিটকে গিয়েছেন রাবাডা।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় কুঁচকিতে চোট পান রাবাডা, এখন সেই চোটই গুরুতর আকার ধারণ করেছে। আর সেই কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও খেলতে পারবেন না এই তারকা পেশার। আর তারপরই দক্ষিণ আফ্রিকার ভারত সফর থেকেও ছিটকে গেলেন রাবাডা।

চোটের কারণে অস্ট্রেলিয়া বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেও, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নিজের চেনা ছন্দের ধারেকাছেও পাওয়া যায়নি দক্ষিণ আফ্রিকার এই পেসারকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে মোট এগারো ওভার বল করে ছিলেন রাবাডা, এগারো ওভার বল করে মাত্র দুটি উইকেট নিয়ে 114 রান দিয়েছেন তিনি। যেটা কখনও রাবাডার মত বোলারের কাছ থেকে আশা করা যায় না। এছাড়াও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে রাবাডার সুস্থ হয়ে মাঠে ফিরতে ফিরতে মোটামুটি চার সপ্তাহ সময় লেগে যাবে। সেই কারনে ভারত সফরতো বটেই সেই সাথে রাবাডার আইপিএল ভবিষ্যতও এই মুহূর্তে প্রশ্নের মুখে দাঁড়িয়ে।

Back to top button