ক্রিকেটটাইমলাইনখেলা

জাদেজার বোলিংয়ে ম্যাচে ফিরলো ভারত, ৪টি উইকেট নিয়ে অজিদের বড় রানের স্বপ্ন চূর্ণ করল জাদেজা

বাংলা হান্ট ডেস্কঃ সিডনিতে চলছে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ (India vs australia 3rd test)। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অজি অধিনায়ক টিম পেইন। প্রথম দিনে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন অজিরা। ওয়ার্নারকে হারিয়ে শুরুতেই চাপে পড়লেও সেটা একেবারেই বুঝতে দেননি অস্ট্রেলিয়ার অন্যান্য ব্যাটসম্যানরা। প্রথমদিনে অজি ব্যাটসম্যানদের আউট করতে করতে কার্যত ঘাম ছুটে গিয়েছিল ভারতীয় বোলারদের। প্রথমদিনের শেষে 2 উইকেটে 266 রানে থামে অস্ট্রেলিয়ার ইনিংস।

তবে প্রথম দিনে ভারতীয় বোলারদের যত স্ট্রাগল করতে হোক না কেন দ্বিতীয় দিনের শুরুতেই জোড়া ধাক্কা দিয়ে অস্ট্রেলিয়ার ইনিংসে বাধা সৃষ্টি করেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। ইনিংসের 71 তম ওভারে বোলিং করতে আসেন জাদেজা। জাদেজার সেই ওভারের পঞ্চম বলে রাহানের হাতে ক্যাচ তুলে দিয়ে 91 রানে প্যাভিলিয়নে ফিরে যান ল্যাবুসনে। বছরের প্রথম শতরানের থেকে মাত্র 9 রান দূরে ছিলেন তিনি।

তার ঠিক ছয় ওভার পর ফের বোলিং করতে আসেন জাদেজা। জাদেজাকে ছয় মারতে গিয়ে জাসপ্রিত বুমরাহর হাতে ক্যাচ তুলে বসেন ম্যাথু ওয়েড। এছাড়াও প্যাট কামিন্স এবং নাথান লায়নকেও আউট করেন জাদেজা। চারটি উইকেট নিয়ে ভারতকে এই ম্যাচে ফিরিয়েছেন জাদেজা।

https://twitter.com/BCCI/status/1347387188468568064?s=20

Back to top button