ছবিটাইমলাইনবিনোদনভিডিও

করোনা আবহে সাদামাটা ভাবেই ঘরে লক্ষ্মী পুজো সারলেন রচনা ব‍্যানার্জি, শেয়ার করলেন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গতকাল ও আজ ছিল কোজাগরী লক্ষ্মী পুজো (lakshmi puja)। করোনা আবহে এবার লক্ষ্মী পুজোতেও জারি হয়েছে সুরক্ষার বিধি নিষেধ। কমেছে জাঁকজমক, মানুষের ভিড়ও। সাধারন মানুষ থেকে তারকা, সকলের অন্দরমহলেই আড়ম্বরহীন ভাবেই পালিত হয়েছে লক্ষ্মী পুজো।

নিজের বাড়িতে লক্ষ্মী পুজো করেছেন অভিনেত্রী রচনা ব‍্যানার্জিও (rachana banerjee)। তবে একেবারেই সাদামাটা ভাবে, আড়ম্বর ছাড়া পুজো করেছেন তিনি। ঠাকুরঘরে মা লক্ষ্মীর সিংহাসনের সামনে বসে একটি ভিডিও বার্তায় অনুরাগীদের উদ্দেশেও লক্ষ্মী পুজোর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন রচনা।

সেই সঙ্গে সকলকে অনুরোধ করেছেন, মা লক্ষ্মীর কাছে প্রার্থনা করতে পরিস্থিতি যেন আগের মতো স্বাভাবিক হয়ে যায়। সকলে যেন সুস্থ থাকে। এছাড়া নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে আবাসনের পুজো মন্ডপে গিয়ে প্রার্থনা করতে দেখা গিয়েছে তাঁকে।

প্রসঙ্গত, দূর্গাপুজোতেও মাস্ক পরে, দূরত্ববিধি বজায় রেখেই পুজোয় মেতেছিলেন অভিনেত্রী। বন্ধু বান্ধবদের সঙ্গে মোটামুটি ঘরোয়া ভাবেই পুজো করতে দেখা গিয়েছিল তাঁকে। পুজোর এক একদিন এক এক রকম সাজের ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন রচনা।

View this post on Instagram

Sri Sri laxmi puja🙏 God bless us all….

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

 

এদিন রচনার পরনে ছিল হালকা বেইজ রঙের শাড়ি, সঙ্গে মানানসই গয়না। মুখে ডিজাইনার মাস্ক। কখনো ঠাকুরের সামনে আবার কখনো বান্ধবীদের সঙ্গে দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দেন রচনা। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী।

Back to top button