টাইমলাইনবিনোদনভিডিও

সলমনের বিগ বস ১৪ আরও বিতর্কিত? শোয়ে এন্ট্রি নিলেন ‘রাধে মা’! ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার সবথেকে বিতর্কিত ও একই সঙ্গে জনপ্রিয় রিয়েলিটি শো বি বসের (bigg boss) ১৪ তম সিজন শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি রয়েছে। আগামী ৩রা অক্টোবর থেকে শুরু হবে এই শো। যত দিন যাচ্ছে সলমন খান (salman khan) অনুরাগীদের উন্মাদনা ততই বাড়ছে।

এরই মাঝে প্রকাশ‍্যে এসেছে শোয়ের এক নয়া প্রোমো যা উত্তেজনা আরো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। প্রোমোতে দেখা গিয়েছে, এক সময়ের বহুল চর্চিত ও বিতর্কিত আধ‍্যাত্মিক গুরু রাধে মাকে শোতে এন্ট্রি নিতে। ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে।


প্রতিবারের মতো এবারেও শোয়ের প্রতিযোগীদের নাম নিয়ে জল্পনা কল্পনার অন্ত নেই। ইতিমধ‍্যেই প্রথম প্রতিযোগী জান কুমার শানুর নাম প্রকাশ‍্যে এসেছে। এরপ‍র রাধে মার এন্ট্রির এই ভিডিও দিয়ে দর্শকদের উত্তেজনা আরো তুঙ্গে তুলেছেন শোয়ের নির্মাতারা।

ভিডিওতে দেখা যাচ্ছে রাধে মা লাল পোশাক পরে সেজে গুজে হাতে ত্রিশূল নিয়ে প্রবেশ করছেন বিগ বসের ঘরে। বিগ বসের এই সিজনের জন‍্য ভবিষ‍্যদ্বানীও করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এখনো এটা পরিষ্কার হয়নি যে রাধে মা একজন প্রতিযোগী হিসাবে বিগ বসে প্রবেশ করেছেন নাকি স্রেফ একজন অতিথি হিসাবে।

প্রসঙ্গত, এর আগে প্রকাশ‍্যে এসেছে বিগ বসের প্রথম প্রতিযোগী জান কুমার শানুর নাম। তাঁর আসল নাম জয়েশ হলেও মিউজিক ইন্ডাস্ট্রিতে জান নামেই পরিচিত তিনি।

ছোটবেলায় মা নীরা দত্তের মাধ‍্যমেই সঙ্গীত জগতের সঙ্গে পরিচিত হন জান। এরপর তাঁর সঙ্গীতশিক্ষা হয় পণ্ডিত যশরাজের আত্মীয় পণ্ডিত রতনমোহন শর্মার কাছে। ছয় বছর বয়সে সোনু নিগমের সঙ্গে প্রথম প্লেব‍্যাক করেন জান। চলতি বছরের জুলাইতে তাঁর প্রথম সিঙ্গল গান তু সন্দলি প্রকাশ‍্যে আসে।

তবে বিগ বসে বাবা কুমার শানুর জনপ্রিয়তার সাহায‍্য তিনি চান না। এমনটাই জানিয়েছেন জান। নিজের চেষ্টায় প্রতিষ্ঠিত হতে চান তিনি। একই ইচ্ছা বাবা কুমার শানুরও। এবার বিগ বসই জানের সামনে প্রথম বড় পরীক্ষা।

Back to top button