টাইমলাইনবিনোদন

সলমনের বিগ বস শুরুর আগেই বিতর্ক, প্রতিযোগী রাধে মার পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে!

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই প্রকাশ‍্যে আসা বিগ বস (bigg boss) সিজন ১৪র প্রোমো তোলপাড় ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। প্রোমোতে এক ঝলক দেখা গিয়েছিল বিতর্কিত স্বঘোষিত গুরু রাধে মার (radhe maa) বিগ বসের ঘরে এন্ট্রি। তারপর থেকেই তুঙ্গে ওঠে জল্পনা কল্পনা।

সলমন খান (salman khan) সঞ্চালিত এই রিয়েলিটি শো যে টেলিভিশনের সবথেকে বেশি বিতর্কিত শো তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এবার রাধে মার এন্ট্রি দেখে নেটিজেনদের বক্তব‍্য এবারের সিজন আরো চমকপ্রদ, আরো বিতর্কিত হতে চলেছে।

উপরন্তু জানা গিয়েছে আরো এক চাঞ্চল‍্যকর তথ‍্য। এই সিজনে এখনো পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক নিচ্ছেন স্বঘোষিত গুরু রাধে মা। আর সেই পারিশ্রমিকের অঙ্ক শুনলে চোখ কপালে উঠতে বাধ‍্য। জানা গিয়েছে, বিগ বসের ঘরে প্রতি সপ্তাহের জন‍্য ২৫ লক্ষ করে পারিশ্রমিক ধার্য করেছেন রাধে মা।

 

অপরদিকে সলমনের পারিশ্রমিক নিয়েও শুরু হয়েছে গুঞ্জন। আগে শোনা গিয়েছিল, এই সিজনের জন‍্য ৪৫০ কোটি পারিশ্রমিক ধার্য করেছেন অভিনেতা। তবে এখন একটি সূত্র থেকে শোনা যাচ্ছে পারিশ্রমিক আরও বাড়িয়েছেন তিনি। প্রতি এপিসোডে ২০ কোটি করে মোট ৪৮০ কোটি টাকা নেবেন ভাইজান।

প্রসঙ্গত, শোয়ের প্রতিযোগীদের নিয়ে জল্পনার মাঝে প্রকাশ‍্যে আসে শোয়ের এক নয়া প্রোমো যা উত্তেজনা আরো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। প্রোমোতে দেখা গিয়েছে, এক সময়ের বহুল চর্চিত ও বিতর্কিত আধ‍্যাত্মিক গুরু রাধে মাকে শোতে এন্ট্রি নিতে। ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, এবারে গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে হবে শুটিং। নিজের বাড়ি থেকেই শুটিংয়ে আসবেন সলমন। প্রতি সপ্তাহে স্টুডিওতে উপস্থিত হয়ে শুটিং করবেন সলমন। ৩রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস।

Back to top button