টাইমলাইনভারত

মোদীর ডাকে সাড়া দিয়ে হাততালি দেওয়ার কট্টরপন্থীদের রোষের মুখে মোহম্মদ কাইফ

বাংলা হান্ট ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) আবেদনের পর ২২ মার্চ বিকেল পাঁচটায় এ এক অন্য ভারত দেখা যায়। এই ভারতে সবাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদন রেখে নিজের ব্যালকনিতে গিয়ে থালা, বাসন এবং শঙ্খ বাজান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে বলিউড থেকে শুরু করে আম নাগরিক এবং ক্রিকেটাররা বাড়ির ব্যালকনিতে গিয়ে করোনার যোদ্ধাদের উদ্দেশ্যে হাত তালি দেন, থালা বাসন বাজান।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবেদনে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মোহম্মদ কাইফও (Mohammad Kaif) নিজের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে করোনার যোদ্ধাদের সন্মান জানান। কাইফের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। কিন্তু কিছু কট্টরপন্থীদের কাছে কাইফের এই আচরণ ভালো লাগেনা। তাই তাঁরা কাইফকে আক্রমণ করে।

https://twitter.com/MohdFasiuddin10/status/1241717396680761346

রবিবার মোহম্মদ কাইফ ব্যালকনিতে হাততালি দেওয়ার ভিডিও সোশ্যাল শেয়ার করে লেখেন, ‘ব্যালকনিতে আসুন আর ভারতকে করোনা মুক্ত বানানোর জন্য নিজের সবটুকু দিয়ে দেওয়া মানুষদের ধন্যবাদ জানাই।” এরপর এসকে মোজফর নামের এক ট্যুইটার ইউজার লেখেন, ‘কাইফ ভাই থাল, তালি আর বাসন বাজানো ভিখারিদের কাজ। আমাদের না। আপনি বৌদিকে নিয়ে রেলওয়ে তে যান, আর চাকরি করুন। হিজড়ার মতো অনেক টাকা পাবেন। থাল আর তালি বাজাতে থাক।”

মোহম্মদ গুরফান নামের এক ব্যাক্তি লেখেন, ‘বাহ কাইফ বাহ, আপনার মধ্যে আর যাঁদের মধ্যে ইমান নেই তাঁদের সাথে পার্থক্য নেই কোন। আপনি আপনার পরিবারকে বলুন আল্লাহ এর সামনে মাথা নোয়াতে। দোয়া চাও। আপনি আল্লাহর কথা না শুনে ফেকুজির কথা শুনছেন … বাহ।”

Back to top button