ছবিটাইমলাইনবিনোদনভিডিও

শাড়ি পরে স্কুটি বা সুইমিং সুটে মেয়ের সঙ্গে জলকেলি, মিথিলার একের পর এক ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই সৃজিত মুখোপাধ‍্যায়ের (srijit mukherjee) সঙ্গে পুনর্মিলন হয়েছে স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলার (rafiath rashid mithila)। স্বামীর হাত ধরে মেয়েকে নিয়ে বাংলাদেশের চৌকাঠ পেরিয়ে এসেছেন ভারতে। আর তারপর থেকেই যেন নয়া অবতারে ধরা দিয়েছেন মিথিলা।

ভারতে এসে ইস্তক সোশ‍্যাল মিডিয়ায় নিয়মিত কিছু না কিছু পোস্ট করছেন মিথিলা। একের পর এক ছবি ভাইরাল হয়ে চলেছে তাঁর। কিছু ছবির জন‍্য নেটিজেনের সমালোচনার শিকারও হয়েছেন তিনি। তবে তাতে কর্ণপাত করেননি মিথিলা।

এবার কিছুদিনের জন‍্য প্রিয় শান্তিনিকেতনে দাদার সঙ্গে দেখা করতে গেলেন অভিনেত্রী। গত ২৭ সেপ্টেম্বর ছিল কন‍্যা দিবস। এই সুযোগে ওই বিশেষ দিনটাও মেয়ে আইরার সঙ্গে উদযাপন করলেন মিথিলা। সুইমিং সুট পরে মেয়ের সঙ্গে সুইমিং পুলের জলে ঝাঁপাতে দেখা গেল তাঁকে।

 

View this post on Instagram

Ami #brac apa…😁 @shayan_chowdhury_arn0b Swipe ➡

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

পাশাপাশি সোনাঝুরির হাটে কেনাকাটা, ভাই বোনদের সঙ্গে বহুদিন বাদে প্রাণ ভরে খুনসুটি সবই করলেন সৃজিত পত্নি। সেই সঙ্গে আরো একটা সারপ্রাইজ অপেক্ষা করে ছিল মিথিলার অনুরাগীদের জন‍্য।

 

View this post on Instagram

As I said….everyday is daughter’s day! ❤

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

খোলা মাঠে দিব‍্যি শাড়ি পড়ে স্কুটি চালাতে দেখা গেল অভিনেত্রীকে। স্কুটির পেছনের সিটে কখনো ভাই কখনো আবার মেয়ে। মিথিলা স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি যেমন রূপে লক্ষ্মী তেমন গুণে সরস্বতী।

 

সেই সব ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রাফিয়াথ রশিদ মিথিলা। আর শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল সব পোস্ট। দুরন্ত গতিতে বাড়ছে মিথিলার ফ‍্যান ফলোয়িং।

Back to top button