টাইমলাইনখেলাক্রিকেট

এই দুই ক্রিকেটার এখনই প্রথম একাদশে জায়গা পাবেন না, পরিস্কার জানিয়ে দিলেন স্যার দ্রাবিড়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় সিনিয়র তারকা চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানেকে যতটা সম্ভব সুযোগ দিতে চান। যদিও এই কারণে হনুমা বিহারী এবং শ্রেয়স আইয়ারের মতো ক্রিকেটারদের প্রথম একাদশের নিয়মিত সদস্য আরও বেশি অপেক্ষা করতে হবে।

হনুমা বিহারী তার সংযত এবং দৃঢ় ব্যাটিংয়ের মাধ্যমে ক্রিকেটপ্রেমী মানুষদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। বিরাট কোহলির পিঠের চোটের কারণে তিনি সুযোগ পেয়ে দ্বিতীয় ইনিংসে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। শ্রেয়স আইয়ার-কে কেন সুযোগ দেওয়া হয়নি তাও পরে জানা যায়। শ্রেয়সের পেট খারাপের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে সুযোগ পান বিহারী।

বিহারীর প্রশংসা করে ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বলেন, ‘প্রথমেই বলতে চাই বিহারী দুই ইনিংসেই ভালো পারফর্ম করেছে। প্রথম ইনিংসে ভাগ্য তাকে সমর্থন করেনি এবং বাস্তবে তার ক্যাচটিও দুর্দান্তভাবে নেওয়া হয়েছিল। দ্বিতীয় ইনিংসে দারুণ ব্যাটিং করে দলের মনোবল বাড়িয়েছেন তিনি।’

মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের প্রশংসাও করেছেন রাহুল দ্রাবিড়। বললেন, ‘শ্রেয়স দু-তিন ম্যাচ আগে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। যখনই সুযোগ পাচ্ছেন, ভালো পারফর্ম করছেন এবং আশা করছি তারও আবার সময় আসবে ভারতের জার্সি গায়ে খেলার।

Related Articles

Back to top button