fbpx
টাইমলাইনরাজনীতি

ফের অজানা যায়গায় নিরুদ্দেশ হয়ে গেলেন রাহুল গান্ধী, আধ্মাত্নিক সফরে আছেন বলে জানানো হল কংগ্রেসের তরফ থেকে

বাংলা হান্ট ডেস্কঃ কংগ্রেসের প্রাক্তন সভাপতি আর কেরলের ওয়ানাড থেকে সাংসদ রাহুল গান্ধী আরও একবার বিদেশের যাত্রায় চলে গেলেন। রিপোর্ট অনুযায়ী, সোমবারই তিনি বিদেশ যাত্রার জন্য রওনা দিয়েছেন। শোনা যাচ্ছে যে, উনি এক সপ্তাহ বিদেশ সফরে থাকবেন। তবে ওনার অনুপস্থিতিতে কংগ্রেস দল দেশের খারাপ অর্থব্যাবস্থার জন্য কেন্দ্র সরকারের উপর আক্রমণ করার প্রস্তুতি নিচ্ছে।

কংগ্রেস এক থেকে ৮ নভেম্বরের মধ্যে ৩৫ টি প্রেস কনফারেন্স করে কেন্দ্র সরকারকে আক্রমণ করার প্ল্যান করেছে। এছাড়াও আগামী ৫ই নভেম্বর দেশব্যাপি কেন্দ্র সরকারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করার প্রস্তুতি নিচ্ছে কংগ্রেস। আর এত কিছু খবরের মধ্যে রাহুল গান্ধীর হঠাত করে বিদেশ যাত্রা নিয়ে অনেক প্রশ্ন উঠছে। তবে সমস্ত রকমের প্রশ্নের জবাব দেওয়ার দ্বায়িত্ব নিয়েছেন কংগ্রেসের নেতা রনদীপ সুরজেওয়ালা।

কংগ্রেস নেতা রনদীপ সুরজেওয়ালা বলেন, ‘রাহুল গান্ধী এর আগেও বেশ কয়েকবার আধ্মাত্মিক সফরে গেছে। আর উনি বর্তমানেও আধ্মাত্নিক সফরেই আছেন। উনি জানান, দেশ জুড়ে চলা আর্থিক মন্দার জন্য কংগ্রেস এক থেকে আট নভেম্বর ৩৫ টি প্রেস কনফারেন্স করে কেন্দ্র সরকারকে আক্রমণ করবে। আর এই কর্মসূচী কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর দিশা নির্দেশ মেনেই পালন করা হবে।

Leave a Reply

Back to top button
Close
Close