টাইমলাইনভারতভাইরালভিডিওরাজনীতি

এক হাতে পুশ আপ দিচ্ছেন রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় নানা সময়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর (rahul gandhi) নানান ধরণের মজাদার ভিডিও ভাইরাল (viral video) হতে দেখা গেছে। যার কারণে একদিকে যেমন নেটদুনিয়ায় হাসির খোরাকে পরিণত হয়েছেন, তেমনি অন্যদিকে বিরোধীদের কাছে সমালোচনার নতুন নতুন বিষয়েরও সঞ্চার করেছেন।

তবে এবার কিছুটা অন্য কারণেই স্যোশাল মিডিয়ায় আবারও ভাইরাল হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এবার আর কোন বিতর্কিত মন্তব্য নয়, কিংবা কার্যকলাপও নয়- এবার শরীর চর্চায় কংগ্রেস নেতাও যে কম নন তা প্রমাণ করে দিলেন তিনি। দুহাতে পুশ আপ থেকে এক হাতে পুশ আপ- কোন অংশেই কম যান না কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

সোমবার তামিলনাড়ুর মুনাগুমুড়ুর সেন্ট জোসেফ স্কুলে একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে বিদ্যার্থীদের সঙ্গে কথা প্রসঙ্গে তাদের সঙ্গে জাপানি মার্শাল আর্ট আইকিডো সম্পর্কে নিজের জ্ঞান ভাগ করেন নেন রাহুল গান্ধী। তাদের সঙ্গে কথা বার্তায় মশগুল হয়ে তাদের প্রশ্নের উত্তর দেওয়া থেকে শুরু করে নাচের তালে পা মেলাতেও দেখা যায় কংগ্রেস নেতাকে।

এরপরই সেখানে এক পড়ুয়া রাহুল গান্ধীকে পুশ আপ করার অনুরোধ করেন। বিন্দুমাত্র দ্বিধা না করেই রাজী হয়ে যান ‘ফিটনেস ফ্রিক’ কংগ্রেস সাংসদ। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই ১৫ টি পুশ আপ দেওয়ার পরই ওই পড়ুয়াকে এক হাতে পুশ আপ দেওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নিজেও করে দেখালেন রাহুল গান্ধী। কংগ্রেস নেতা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই ভিডিও শেয়ার করতেই তা স্যোশাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়।

Back to top button