টাইমলাইনভারতভাইরালরাজনীতিছবি

প্রেমিকাকে কোলে তুলে নিয়ে দাঁড়িয়ে রাহুল গান্ধী? ছবি ভাইরাল হতেই জোর চর্চা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়া খুলতেই কোলে গার্লফ্রেন্ড নিয়ে রাহুল গান্ধীর (rahul gandhi) ছবি! প্রথমটায় হকচকিয়ে গেলেও, আসল বিষয়টা বুঝতে কিছুটা সময় লেগে গেল নেটনাগরিকদের। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। ছবির নীচে কমেন্ট বক্সে এগগুচ্ছ প্রশ্নের পাহাড় তৈরি হয়েছ গিয়েছে। সেই পাহাড় পেরিয়ে সত্য পৌঁছাতে কিছুটা সময় লেগে গেল।

একাধারে গান্ধী বংশের উত্তরসূরি, তারউপর আবার জনপ্রিয় রাজনৈতিক মুখও বটে রাহুল গান্ধী। রাজনৈতিক জীবনে নানা ওঠা পড়া থাকলেও, তাঁর ব্যক্তিগত জীবনে এখনও কোন স্পেশাল মানুষের কথা শোনা যায়নি। কিন্তু সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় তাঁর ছবি দেখে কিছুটা হকচকিয়ে গেল নেটিজনরা। সঙ্গে সঙ্গে শুরু হল কমেন্টের বন্যা।

আপনারাও আগে দেখে নিন সেই ভাইরাল হওয়া ছবি-

বিষয়টা হল, সম্প্রতি দিনে ২০১৫ সালের ছবি ‘ফিফটি শেডস অব গ্রে’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। আর সেই ছবির এক দৃশ্য কার্যত মাথা ঘুরিয়ে দিয়েছে দর্শকমহলের একাংশের। ছবিতে দেখা যায়, প্রেমের দৃষ্টিতে চেয়ে হিরো কোলে তুলে নিয়েছেন হিরোইনকে। আর সেই হলিউড অভিনেতা জেমি ডর্ননের চেহারার সঙ্গে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মিল খুঁজে পেল নেটজনতারা। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেল সেই ছবি।

https://twitter.com/realestpotato_/status/1394189089142755329

ছবির কমেন্ট বক্সে একের পর এক কমেন্ট পড়তে থাকল। কেউ কেউ লিখলেন, ‘এই ছবির নায়ক রাহুল গান্ধী নাকি?’ আবার কেউ মজার ছলেই লিখলেন, ‘যা রাহুল গান্ধীরও গার্লফ্রেন্ড হয়ে গেল! কিন্তু আমার হল না’। কেউ আবার তাঁর মায়ের নাম করে বললেন, ‘মাকে দেখাতেই মা বললেন- রাহুল গান্ধীর গার্লফ্রেন্ড কবে হল?’

https://twitter.com/tiworryy/status/1393996722490068993

Related Articles

Back to top button