টাইমলাইনভারতভাইরালভিডিও

‘কী বলব?” সভার আগে নেতাদের জিজ্ঞাসা করলেন রাহুল গান্ধী! ভিডিও পোস্ট করে খোঁচা বিজেপির

বাংলা হান্ট ডেস্কঃ কংগ্রেস সাংসদ তথা প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী শুক্রবার তেলেঙ্গানার ওয়ারাঙ্গালে একটি সভায় ভাষণ দেন। এই সমাবেশের ঠিক আগের একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে রাহুল গান্ধীকে রাজ্যের কংগ্রেস নেতাদের জিজ্ঞাসা করতে দেখা যাচ্ছে যে এই মুহূর্তে রাজ্যে কী চলছে এবং তার বক্তৃতায় তার কী বলার আছে?

ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপি রাহুল গান্ধীকে ফের নিশানায় নিয়েছে। বিজেপি নেতা অমিত মালব্য টুইটারে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “গতকাল, তেলেঙ্গানায় তাঁর সমাবেশে কৃষকদের সাথে একতা প্রকাশের আগে উনি জিজ্ঞাসা করলেন থিম কী, কী বলতে হবে? এরকম তখনই হয়, যখন আপনি ব্যক্তিগত বিদেশ ভ্রমণ এবং নাইটক্লাবিং এর মধ্যে রাজনীতি করেন! ”

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই কংগ্রেসের প্রাক্তন সাংসদ রাহুল গান্ধী চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। নেপালে বন্ধুর বিয়েতে যোগ দিতে গিয়ে নাইটক্লাব থেকে রাহুল গান্ধীর ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপি রাহুল গান্ধীকে একের পর এক আক্রমণ করে চলেছেন।

তবে, এটাই প্রথম না যে রাহুল গান্ধীর বিদেশ যাত্রা নিয়ে এমন বিতর্কের ঝড় উঠল। এর আগেও বহুবার রাহুল গান্ধীর বিদেশ যাত্রা নিয়ে প্রশ্ন ওঠে। এমনকি উনি নাকি হুটহাট করেই বিদেশ সফরে বেরিয়ে যান। এছাড়াও যখন কংগ্রেস দল নির্বাচনে হারে, তখনই রাহুল গান্ধী ছুটি কাটানোর জন্য বিদেশে চলে যান বলে দাবি বিজেপির।

অন্যদিকে, কংগ্রেসও নাছোড়বান্দা। দলের প্রাক্তন সভাপতিকে বিজেপির আক্রমণ থেকে রক্ষা করতে কংগ্রেসও একের পর এক অভিযোগে বিজেপিকে বিদ্ধ করে আসে।

Related Articles

Back to top button