টাইমলাইনবিনোদন

‘প্রধানমন্ত্রীর বদলে সোনু সূদকে ট‍্যাগ করলে বেঁচে যেতেন রাহুল’, বিষ্ফোরক মন্তব‍্য অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: রবিবারই আরেক অভিনেতাকে হারিয়েছে বলিউড। করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যু হয়েছে অভিনেতা তথা ইউটিউবার রাহুল বোহরার (rahul vohra)। মৃত‍্যুর কয়েক ঘন্টা আগে চিকিৎসা ব‍্যবস্থার দুর্দশা নিয়ে পোস্ট করেছিলেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও (narendra modi) ট‍্যাগ করেন তিনি পোস্টে।

কিন্তু কোনো লাভ হয়নি তাতে। পোস্ট করার কয়েক ঘন্টা পরেই মৃত‍্যু হয় রাহুলের। অভিনেতার মৃত‍্যুর পরেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। চিকিৎসা ব‍্যবস্থার অপ্রতুলতা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা। এরই মাঝে অভিনেত্রী কিশ্বর মার্চেন্ট (kishwer merchantt) মন্তব‍্য করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয়। রাহুল যদি সোনু সূদকে (sonu sood) ট‍্যাগ করে সাহায‍্য চাইতেন তাহলে তিনি বেঁচে যেতেন।


একটি ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টে কিশ্বর লেখেন, ‘এই বার্তাটা যদি সোনু সূদের কাছে পৌঁছাত তাহলে এখন বিষয়গুলো হয়তো অন‍্য রকম হতো। পরিবারের জন‍্য প্রার্থনা করি।’ অভিনেত্রীর এই মন্তব‍্য মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও সম্মতি জানিয়ে বলে, সোনু সূদের উপর সত‍্যিই ভরসা করা যায়। প্রধানমন্ত্রীর বদলে সোনুকে ট‍্যাগ করলে হয়তো বেঁচে যেতেন রাহুল।


প্রসঙ্গত, করোনা পরীক্ষা করিয়ে পজিটিভ রিপোর্ট আসে রাহুলের। তখন থেকেই শারীরিক সমস‍্যার সম্মুখীন হচ্ছিলেন তিনি। মৃত‍্যুর আগে শেষ পোস্টে স্পষ্টতই তাঁর হতাশা ঝড়ে পড়েছে। তিনি লেখেন, ‘ভাল চিকিৎসা পেলে আমিও বেঁচে যেতাম। শীঘ্রই জন্ম নেব ও ভাল কাজ করব। এবার হেরে গেলাম।’ এই পোস্টে নরেন্দ্র মোদী ও মনীশ শিশোদিয়াকে ট‍্যাগ করেছেন তিনি।

ডিজিটাল প্ল‍্যাটফর্মে একজন পরিচিত মুখ ছিলেন রাহুল। তাঁর মৃত‍্যুতে শোকপ্রকাশ করেছেন ইন্ডাস্ট্রির বহু তারকা। পরিচালক অরবিন্দ শোকপ্রকাশ করে লিখেছেন, ‘রাহুল বোহরা চলে গেল। আমার প্রতিভাশীল অভিনেতা আর নেই। গতকালই ও আমাকে বলছিল ভাল চিকিৎসা পেলে ওর জীবনটা বেঁচে যেত। দ্বারকার আয়ুষ্মানে ওকে শিফট করা হয়েছিল কাল। কিন্তু ওকে আমরা বাঁচাতে পারলাম না। আমাদের ক্ষমা কোরো। আমরা সবাই তোমার দোষী।’

Related Articles

Back to top button