টাইমলাইনখেলাক্রিকেট

রায়নাকে বের করে দেওয়া হল CSK-র হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে

বাংলা হান্ট ডেস্কঃ গত 15 ই আগস্ট মহেন্দ্র সিং ধোনির অবসর নেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে ছিলেন আরেক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাও। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার পরেই আইপিএল খেলতে দুবাই উড়ে গিয়েছিলেন সুরেশ রায়না। রায়না নিজেই জানিয়েছিলেন যে এবারের আইপিএল খেলোয়ার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। ফের ধোনির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারবেন এটা ভেবেই তিনি খুব খুশি।

তবে দুবাইতে হোটেলের রুম নিয়ে হঠাৎই চেন্নাই সুপার কিংস এর টিম ম্যানেজমেন্টের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন সুরেশ রায়না। তার দাবি অধিনায়ক ধোনির মতোই ব্যালকনি সহ বড় রুম দিতে হবে তাকে। কিন্তু রায়নার এই দাবি মেনে নেয়নি চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্ট। এই নিয়েই ঝামেলা হয় এবং দুবাই থেকে হঠাৎই ভারতে ফিরে আসেন সুরেশ রায়না। ভারতে ফিরে এসে রায়না জানিয়ে দিয়েছিলেন তিনি এইবারের আইপিএলে আর খেলবেন না।

রায়নার এমন আচরণে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ খুবই ক্ষুব্ধ বলে জানা গিয়েছিল। তবে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক তথা রায়নার বিশ্বস্ত বন্ধু মহেন্দ্র সিং ধোনি এবং সিএসকের কোচ স্টিফেন ফ্লেমিং কিন্তু রায়নাকে দলে ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিল আর এরই মধ্যে চেন্নাই সুপার কিংসের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হল সুরেশ রায়নাকে। অর্থাৎ এর থেকে এটাই বোঝা যাচ্ছে যে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ রায়নার এমন আচরণ মোটেও মেনে নেয়নি এবং তারা কড়া ভাষায় রায়নাকে বুঝিয়ে দিলেন যে তারা রায়নার এমন আচরণ কোনদিনও প্রশ্রয় দেবেন না।

Related Articles

Back to top button