টাইমলাইনবিনোদন

নতুন বছরে আর বিতর্ক নয়, রাজ কুন্দ্রাকে সঙ্গী করে শিরডি সাইবাবার থানে পুজো দিলেন শিল্পা

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছর মানেই নতুন শুরু, নিজেকে আরেকবার নতুন করে সুযোগ দেওয়া। ঠিক সেটাই করছেন ব‍্যবসায়ী তথা শিল্পা শেট্টির (shilpa shetty) স্বামী রাজ কুন্দ্রা (raj kundra)। গত বছর পর্ন কাণ্ডে ফেঁসে জেল পর্যন্ত ঘুরে আসতে হয়েছে তাঁকে। ছাড়া পাওয়ার পরেও অনেকদিন পর্যন্ত স্ত্রী শিল্পা এড়িয়ে চলেছেন স্বামীকে।

কিন্তু আসামী হলেও স্বামী তো! তাই বিচ্ছেদের যাবতীয় জল্পনা উড়িয়ে ফের রাজের সঙ্গে প্রকাশ‍্যে এলেন অভিনেত্রী। মহারাষ্ট্রের শিরডি সাইবাবার মন্দিরে পুজো দিয়ে নতুন বছরের শুভারম্ভ করলেন তাঁরা। ৫ জানুয়ারি একসঙ্গে সাইবাবার মন্দিরে পুজো দিয়েছেন রাজ শিল্পা। সেই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সবার মালিক এক শ্রদ্ধা ও সবুরি ওম সাই রাম।’


গত সেপ্টেম্বরে পর্ন কাণ্ডে জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। জামিন পাওয়ার মাস কয়েক পরে বিষয়টা নিয়ে মুখ খোলেন তিনি। রাজ দাবি করেন, পর্ন কাণ্ডে তাঁকে ফাঁসানো হয়েছে। বিবৃতিতে রাজ জানান, প্রচুর ভুয়ো খবর ছড়াচ্ছে চারদিকে। তাঁর নীরবতাকে দুর্বলতা বলে ধরে নিচ্ছে সবাই।

রাজের কথায়, “আমি বলতে চাই যে আমি জীবনেও কখনো পর্নোগ্রাফি তৈরি এবং ছড়িয়ে দেওয়াতে যুক্ত থাকিনি। পুরো বিষয়টায় আমাকে ফাঁসানো হয়েছে। আমি বিচারের মুখোমুখি হতে তৈরি। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত‍্যিটা সামনে আসবেই।”

রাজ আরো জানান, সংবাদ মাধ‍্যম তাঁকে ইতিমধ‍্যেই দোষী সাব‍্যস্ত করে দিয়েছে। তিনি স্পষ্ট করে দিয়েছেন, লজ্জায় মুখ লুকোননি তিনি। তবে নিজের গোপনীয়তাতেও আর হস্তক্ষেপ করতে দিতে চান না তিনি। পরিবারই তাঁর কাছে চিরদিন সর্বাগ্রে থেকেছে, এমনটাই দাবি করেছেন রাজ।

Related Articles

Back to top button