টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদন

ভোটযুদ্ধের প্রস্তুতি, শুভশ্রীকে নিয়ে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিলেন রাজ চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতিতে পা রেখেই নির্বাচনে লড়ার টিকিট পেয়ে গিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (raj chakraborty)। বেশ কিছুদিন আগেই তৃণমূলে (tmc) যোগ দিয়েছেন তিনি। এতদিন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রচার সঙ্গী হলেও এবার নিজেই সক্রিয় রাজনীতিতে নেমেছেন রাজ। ব‍্যারাকপুরের তৃণমূল প্রার্থী তিনি।

ইতিমধ‍্যেই জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন রাজ। এবার স্ত্রী শুভশ্রী গাঙ্গুলীকে (subhashree ganguly) নিয়ে জগন্নাথ (jagannath) ধামে পাড়ি দিলেন পরিচালক। ভোট যুদ্ধের আগে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করলেন রাজ। স্ত্রী ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে পুরী গিয়েছিলেন তিনি।


জগন্নাথ মন্দিরে পুজো দেওয়ার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ। সাদা পাঞ্জাবী পাজামায় এদিন পুজো দিতে যান তিনি। শুভশ্রীর পরনেও ছিল সাদা চুড়িদার। মাথা ঢাকা ছিল গোলাপী ওড়নায়। করোনা আবহে দুজনের মুখেই ছিল মাস্ক।

পুজো দেওয়ার পর্ব মিটিয়ে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে হুল্লোড় করতেও দেখা গেল ‘রাজশ্রী’ জুটিকে। ছবিগুলি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করে রাজ লিখেছেন, ‘জয় জগন্নাথ’। কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী পার্নো মিত্রকেও। তিনি লিখেছেন, প্রসাদ আনতে যেন না ভোলেন রাজ।

https://www.instagram.com/p/CMcEVFUJLR1/?igshid=1nl3o1sst3cvc

এর আগে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পরপরই তারকা প্রার্থীদের বিরুদ্ধে শুরু হয় বিক্ষোভ। ব‍্যারাকপুরে উত্তম দাসকে প্রার্থী কেন করা হল না তা নিয়ে বিক্ষোভ দেখান তাঁর অনুগামীরা। রাজকে দেওয়া হয় বহিরাগত তকমা। এই বিষয়ে পরিচালক বলেন, “আমি বহিরাগত নই। আমার বাড়ি ওখানেই। আমরা বাংলার মানুষ বাংলার জন‍্যই ভাবি। সব দলেই মতবিরোধ থাকে। পরিবারের মধ‍্যেই এসব হয়। ভালবাসা দিয়ে সব ক্ষোভ মিটিয়ে নেব।”

আগেই রাজ বলেছিলেন রবিবার নিজে আসবেন ব‍্যারাকপুরে। কথা বলবেন স্থানীয় মানুষদের সঙ্গে। পুরো দমে নেমে পড়বেন প্রচারের কাজে। দেওয়া কথা মতোই রবিবার ব‍্যারাকপুরে এসে উপস্থিত হন তিনি। কথা বলেন মানুষজনদের সঙ্গে।

এদিন রাজ জোর গলায় বলেন,  এলাকার মানুষদের সব সমস‍্যার সমাধান করবেন। নয়তো ব‍্যারাকপুরে ঢুকবেনই না। তিনি আরো বলেন, এখন থেকে তিনি ওখানেই থাকবেন। তাঁর পরিবারও তাঁর সঙ্গেই থাকবে এখানে। মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদান নিয়ে এদিন রাজ বলেন, তিনি যেটা ভাল বুঝেছেন সেটাই করেছেন।

Related Articles

Back to top button