টাইমলাইনবিনোদন

আর্থিক সঙ্কটে আত্মহত‍্যার কথাও ভেবেছিলেন অভিনেতা, খবর পেয়ে পাশে দাঁড়ালেন রাজ চক্রবর্তী ও ফেডারেশন

বাংলাহান্ট ডেস্ক: করোনা অতিমারিতে রোজগারের পথ বন্ধ হয়ে সমস‍্যায় পড়েছেন অগুন্তি মানুষ। কম বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে প্রায় সব ইন্ডাস্ট্রিই। টানা লকডাউন-আনলকের মাঝে টালমাটাল অবস্থা বিনোদন দুনিয়ার। কিছুদিন হল শুটিং ফ্লোরে কাজ শুরু হলেও সীমিত সংখ‍্যক শিল্পী কলাকুশলীর চক্করে কাজ পাচ্ছেন না অনেকেই। এমনি একজন হলেন অভিনেতা সুব্রত বন্দ‍্যোপাধ‍্যায় (subrata banerjee)। গত ৬ মাস ধরে কর্মহীন তিনি।

সুব্রত বাবুর অভিনয় জীবন নেহাত কম দিনের নয়। সেই ২০০৬ থেকে অভিনয় করছেন তিনি। গত ১৪ বছরে ৭১টি ছবিতে কাজ করেছেন তিনি। মিনিস্টার ফাটাকেষ্ট, সাত পাকে বাঁধা, ঝড়, টাইগার, জোর যার মুলুক তার সহ অনেক ছবিতে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। কিন্তু সুব্রত বাবুর আক্ষেপ, এই দুঃসময়ে কেউ সাহায‍্যের হাত বাড়াননি।

ছবি-ফেসবুক

বালিতে স্ত্রীকে নিয়ে ছোট সংসার বছর ষাটের সুব্রত বন্দ‍্যোপাধ‍্যায়ের। অভিনয়ে পা রাখার আগে নামী ওষুধ প্রস্তুতকারী সংস্থায় চাকরি করতেন। কিন্তু অভিনয় করার নেশায় ছেড়ে দেন সেই চাকরি। টানা এত বছর কাজ করে গিয়েছেন। গত বছর করোনা শুরু হওয়ার পর থেকেই দুর্দশা শুরু হয়েছে সুব্রত বাবুর। গত বছরে লকাডাউন শুরু পর থেকে মাত্র তিন দিন কাজ করতে পেরেছেন। তারপরে আর কেউ ডাকেনি। এমনকি অভাবের হাত থেকে।বাঁচতে আত্মহত‍্যা করার কথাও ভেবেছেন সুব্রত বাবু।

ছবি-ফেসবুক

সংবাদ মাধ‍্যমে এই খবর পেয়েই সুব্রত বাবুর পাশে দাঁড়িয়েছে ফেডারেশন। মঙ্গলবার সকালেই টাকা পাঠানো হয়েছে তাঁর ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে। কৃতজ্ঞ অভিনেতা সোশ‍্যাল মিডিয়া মারফত ধন‍্যবাদ জানিয়েছেন ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস ও সম্পাদক অপর্ণা ঘটককে। শুধু ফেডারেশন নয়, খবর পেয়ে সাহায‍্যের হাত বাড়িয়েছেন পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তীও (raj chakraborty)।

সংবাদ মাধ‍্যমের প্রতিবেদন শেয়ার করে তিনি সুব্রত বাবুর নম্বর জানতে চান। উত্তরে দেবাংশু ভট্টাচার্য জানান তিনি যোগাড় করতে পেরেছেন নম্বর। তবে নিজের পোস্টে সুব্রত বাবু এও জানিয়েছেন, তিনি আর হাত পেতে সাহায‍্য নিতে চান না। বরং জুলাই মাস থেকে নিজে খেটে রোজগার করতে চান।

Related Articles

Back to top button