টাইমলাইনবিনোদন

ইউভানের এক বছর হতেই সুখবর, দীর্ঘ প্রতীক্ষার পর বড় ঘোষনা করলেন রাজ-শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: সময়টা মন্দ যাচ্ছে না রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly)। রাজনৈতিক দায়িত্বের পাশাপাশি ছোটপর্দায় নতুন শো প্রযোজনা করছেন রাজ। শুভশ্রীর ঝুলিতেও রয়েছে নতুন ছবি। মাস দুয়েক আগেই এক বছর পূর্ণ করেছে ‘রাজশ্রী’র ছোট্ট ছেলে ইউভান। এবার আরো এক সুখবর দিলেন রাজ শুভশ্রী। খুব শীঘ্রই বড়পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে টলিপাড়ার এই সেলেব দম্পতিকে।

রাজের পরিচালনায় ‘ধর্মযুদ্ধ’ ছবিতে অভিনয় করেছিলেন শুভশ্রী। অবশেষে মুক্তি পাচ্ছে সেই ছবি। বৃহস্পতিবার সোশ‍্যাল মিডিয়ায় সেই ঘোষনাই সারলেন অভিনেত্রী। ছবির পোস্টার শেয়ার করে তিনি জানিয়েছেন আগামী বছর ২১ জানুয়ারি মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’। তিনি লিখেছেন, ‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ শে জানুয়ারি, ২০২২ ‘ধর্মযুদ্ধ’ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে।’


দুই সম্প্রদায়ের মধ্যে দ্বন্ধের আভাস, সুখী পরিবারকে তছনছ করে কীভাবে যুদ্ধের আবহ সৃষ্টি করে সেটাই উঠে আসবে এই ছবিতে। ‘মুন্নি’র চরিত্রে একেবারে সাধারন ঘরোয়া মেয়ের লুকে ধরা দিয়েছেন শুভশ্রী। অটোচালক স্বামীকে নিয়ে তাঁর সুখের সংসার।

অপরদিকে ভিন্নধর্মাবলম্বী প্রেমিকের হাত ধরে কলকাতায় আসে শবনম অর্থাৎ পার্নো মিত্র। দুটি আলাদা আলাদা সম্পর্কের জীবন চলার মধ্যেই হঠাৎ করে শুরু হয় ধর্মযুদ্ধ। মুন্নির চরিত্রে শুভশ্রী, শবনমের চরিত্রে পার্নো, রাঘব, জাফর ও আম্মির চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও স্বাতীলেখা মিত্র আলাদা ভাবে নজর কাড়েন। শুভশ্রীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন সপ্তর্ষি মৌলিক।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর এপ্রিল মাসে। কিন্তু করোনা সব ওলটপালট করে দেয়। চলতি বছরে স্বাধীনতা দিবসে মুক্তির চিন্তা ভাবনা করলেও তা আর সম্ভব হয়নি। উল্লেখ‍্য, বিয়ের পর এবং ইউভানের জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম ছবি যা হলে মুক্তি পেতে চলেছে। ‘পরিণীতা’র পর এই ছবিতেই প্রথম জুটি বেঁধেছিলেন রাজ শুভশ্রী।

Related Articles

Back to top button